অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে স্থানীয়দের সংবাদ সম্মেলন

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে ফাতেমা খাতুন ওরফে ফতের অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় এলাকাবাসী।
শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকালে বেলকুচি উপজেলা প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে এলাকাবাসী পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন আমিরুল ইসলাম আকন্দ।
লিখিত বক্তব্য তিনি বলেন, বিভিন্ন জায়গা থেকে নারী নিয়ে এসে দীর্ঘদিন ধরে ফাতেমা  উপজেলার চরচালা গ্রামের হাজী লুৎফর রহমানের ভাড়াটিয়া বাসায় অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছেন। এলাকাবাসী প্রতিবাদ করলে থানা গিয়ে বেশ কয়েক জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।
এসময় আমিরুল ইসলাম আরও বলেন, আমরা ফাতেমার অনৈতিক কাজে বাঁধা দিতে গিয়ে থানা পুলিশের নিকট মিথ্যা অভিযোগ দায়ের করে হয়রানি করছেন। এমতাবস্থায় আমরা আপনারদের মাধ্যমে প্রশাসনেকে দৃষ্টি আকর্ষণ করছি যাতে আমরা প্রশাসনের নিকট এ ব্যাপারে সঠিক সুরাহা পাই, সেই সাথে ফাতেমার অনৈতিক কাজ বন্ধে সহায়তা চাই।
সংবাদ সম্মেলনে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদিকবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) তাজমিলুর রহমান জানান, অসামাজিক কার্যকলাপের বিষয় কেউ অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে এবং ফাতেমার অভিযোগ একটি অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.