উজিরপুরে পৌর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে পৌর জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি ও আওয়ামী সৈরাচার সরকারের পুলিশের হামলায় নিহত আ: রহিম সহ সকল নেতা কর্মীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় উজিরপুর বিএনপির প্রধান কার্যালয় অনুষ্টিত হয়।
পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মো.মেহেদী হাসান ভূঁইয়ার সঞ্চালনায় দোয়া ও আলোচনা সভায় পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো.মিলন হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির বরিশাল বিভাগ স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক,বরিশাল জেলা সভাপতি জে, এম আমিনুল ইসলাম লিপন।
বিশেষ অতিথি জেলা যুগ্ন সম্পাদক নিজামুর রহমান নিজাম, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হুমাউন খাঁন, পৌর বিএনপি সাবেক সাধারণ সম্পাদক মো.শহিদুল ইসলাম খাঁন, পৌর যুবদলের আহবায়ক সাহাবুদ্দিন আকন সাবু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো.মাহাবুব আলম গোমোস্তা।
বক্তারা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া গণতন্ত্রের মুক্তির জন্য আজীবন সংগ্রাম করেছেন। কিন্তু বর্তমানে তিনি অসুস্থ হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন। এ সময় তার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করেন বক্তারা।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিক দলের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান মিঠু, পৌর শ্রমিক দলের সিনিয়র সহ-সভাপতি কালাম হাং, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়কর মুন্না হোসেন সাব্বির, নিজাম, বায়জিদ হোসেন মিঠু,তারেকুজ্জামান ফকির, অধুত ইসলাম ঢালি প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.