অরাজনৈতিক সেবামূলক প্রতিষ্ঠান “স্বপ্ন বহুদূর” খুলনার পথ চলা শুরু

খুলনা ব্যুরো: খুলনা মহানগরীর হাফিজ নগরে “স্বপ্ন বহুদূর” খুলনা নামের একটি অরাজনৈতিক সেবামূলক প্রতিষ্ঠানের আজ থেকে পথচলা শুরু হল। আজ মঙ্গলবার (১০ আগস্ট) সকালে সংগঠনের উদ্বোধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের চেয়ারম্যান হাফেজ মোহাম্মদ সাব্বির আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার সিনিয়র রিপোর্টার ও হাফিজ নগর আবাসিক এলাকা কল্যাণ পরিষদের উপদেষ্টা এইচএম আলাউদ্দিন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন “স্বপ্ন বহুদূর” খুলনার পৃষ্টপোষক ও প্রধান উপদেষ্টা আল-কারীম অক্সিজেন সেবা খুলনার সহকারি পরিচালক আলহাজ্ব মোঃ আব্দুল মালেক। এসময় “স্বপ্ন বহুদূর” খুলনার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
গত রবিবার (০৮ আগস্ট) সন্ধ্যায় খুলনা নগরীর সোনাডাঙ্গা থানাধীন হাফিজনগরস্থ কার্যালয়ে  হাফেজ মুহাম্মদ সাব্বির আহমাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাব্বির আহমদকে চেয়ারম্যান ও বোরহান উদ্দিনকে সাধারন সম্পাদক নির্বাচিত করে “স্বপ্ন বহুদূর” খুলনা কমিটি গঠন করা হয়।
সভায় সর্ব সম্মতিক্রমে “স্বপ্ন বহুদুর” এর পৃষ্ঠপোষক ও প্রধান উপদেষ্টা হিসাবে আলহাজ্ব মোহাঃ আব্দুল মালেককে মনোনীত করে ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ এবং ১৫ সদস্য বিশিষ্ট পরিচালনা পরিষদ গঠিত হয়।
কমিটির অন্যান্যরা হলেন: ভাইস-চেয়ারম্যান হাফেজ মুহাম্মাদ ফজলুল করিম ও মুহাম্মাদ রমজান, যুগ্ম-সাধারন সম্পাদক মুহাম্মাদ রাসেল হুসাইন, দপ্তর সম্পাদক হাফেজ মুহাম্মাদ সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক মুহাম্মাদ রাকিবুল ইসলাম, প্রচার সম্পাদক হাফেজ মুহাম্মাদ শরিফুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক মুহাম্মাদ শাহরিয়ার তাজ, দুস্থ ও মানব কল্যান সম্পাদক হাফেজ মুহাম্মাদ সিয়াম ইফতি, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক হাফেজ মুহাম্মাদ রাসেল আদনান, কার্যনির্বাহী সদস্য হাফেজ মুহাম্মদ রাগিব নিহাল গালিবসহ ৪ জন।
সভায় প্রতি বছর ১০ই আগস্ট প্রতিষ্ঠাবার্ষিকী পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া আগামী শুক্রবার (২০ আগস্ট) বাদ জুমা নবগঠিত কমিটির পরিচিতি সভা এবং প্রশিক্ষণের আয়োজন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.