সিংড়ার কাউয়াটিকরী গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে ১৭ বাড়ি পুড়ে ছাই


নাটোর প্রতিনিধি: সিংড়ার ডাহিয়া ইউনিয়নের কাউয়াটিকরী গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে ১৭ বাড়ি পুড়ে ছাই। নাটোরের সিংড়া উপজেলার ২ নং ডাহিয়া ইউনিয়নের কাউয়াটিকরী গ্রামে বুধবার দিবাগত রাত ২ টায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ৭০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার দিবাগত রাত ১ টায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে প্রথম আগুনের সুত্রপাত ঘটে পরে তা বসতবাড়িতে ছড়িয়ে পড়ে। এসময় গৃহস্থালি বাড়িতে চাষাবাদ কাজে মজুদ করা ডিজেল তেলের ব্যারেল ও গ্যাস সিলিন্ডারে আগুন লাগলে দ্রুত ভয়াবহ রুপ নেয়। পরে কাউয়াটিকরী গ্রামবাসী ও পাশের গ্রামের মানুষ ছুটে এসে আগুন নেভায়। প্রায় ২ ঘন্টা ব্যাপী এই অগ্নিকান্ডে কাউয়াটিকরী গ্রামের জাফর মন্ডল, শরিফুল মন্ডল, জেহেল মন্ডল, আবেদ মন্ডল, সোহাগ আলী সহ ১৭ বাড়ি পুরে ছাই হয়ে যায়। গৃহস্থালির এসব বাড়িতে থাকা, নগদ, টাকা, গহনা, ঘরের টিন সহ সংসারের আসবাবপত্র পুরে যায়।
এতে প্রায় ৭০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা জানান। তবে এর মধ্যে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছেন জাফর মন্ডল। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।
ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এম আবুল কালাম ঘটনার সত্যতা বিটিসি নিউজকে স্বীকার করে বলেন, ঘটনা শোনার পর পরই রাতেই আমি ক্ষতিগ্রস্ত গ্রাম পরিদর্শন করেছি এবং ক্ষতিগ্রস্তদের খোঁজ খবর নিয়েছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.