নৌকা প্রতীকের চেয়ারম্যান ভোটে জিতেই ইউএনওকে হুমকি

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েই উপজেলা নির্বাহী কর্মকর্তাকে হুমকি দিয়ে নিস্তার পাবেন না বলে বক্তব্য দিয়েছেন আজগর আলী নামের এক নবনির্বাচিত চেয়ারম্যান।
গত বুধবার (০৫ জানুয়ারি) হয়ে যাওয়া পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে দন্ডপাল ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে চার হাজার ৯১৩ ভোট পেয়ে বিজয়ী হন আজগর আলী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ঘোড়া প্রতীকের জামেদুল ইসলাম। তিনি পেয়েছিলেন চার হাজার ৮৮২ ভোট।
এদিকে, গতকাল বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) আজগর আলীর নিজ গ্রাম শান্তি নগরে এক আনন্দ সভার আয়োজন করা হয়। সেখানে বক্তব্যে তিনি ইউএনওকে উদ্দেশ্য করে বলেন, ইউএনও মহোদয় আপনি জেনে রাখুন, আপনি নিস্তার পাবেননা রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের রোষানোল থেকে। আপনার প্রশাসনের কুত্তারা নির্বাচনে যেভাবে আজগর আলীর বিপক্ষে অবস্থান নিয়ে যে ষড়যন্ত্র করেছিলেন তা আংশিক হলেও আমরা রক্ষা করতে পেরেছি। আর বাদ বাকীটা জনগণই হারে হারে আপনাদেরকে বুঝিয়ে দিবে। ইতোমধ্যে তার বক্তব্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।
এ বিষয়ে নবনির্বাচিত চেয়ারম্যান আজগর আলী বিটিসি নিউজকে বলেন, ভোটের দিন আমার ইউনিয়নের একটি কেন্দ্রে ভোট কারচুপির খবর শোনা যায়। কেন্দ্রে ফলাফল দিচ্ছিলোনা প্রশাসন। এজন্য আমার কর্মীরা সেখানে প্রতিবাদ করে। পরে পুলিশ আমার কর্মীদের উপর লাঠিচার্জ করে। স্বয়ং ইউএনও র হাতেও লাঠি ছিলো। এজন্য আমি ওই বক্তব্যটি দেই।
দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসান বিটিসি নিউজকে জানান, আমি ওই বক্তব্যটি সংগ্রহ করেছি এবং শুনেছি। উর্ধ্বতন কর্তৃপক্ষকেও বিষয়টি জানিয়েছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.