আদমদীঘিতে শোরুমের তালা কেটে চার লক্ষাধির টাকার মালামাল লুট


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে রিফাত ইন্টারপ্রাইজ নামক একটি টিভি শোরুমে ও রেশমা কটেজে দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরেরা শোরুমের তালা কেটে ঘরে ঢুকে চার লক্ষাধিক টাকার টিভি ও রেশমা কটেজ থেকে একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে গেছে।
শনিবার (১১ মার্চ) দিবাগত রাতে আদমদীঘির পশ্চিম সিংড়া পূর্ব ঢাকারোড নামক স্থানে এসব চুরির ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগিরা।
আদমদীঘির উথরাইল গ্রামের শোরুমের মালিক আনছার আলী জানান, বগুড়া-নওগাঁ মহাসড়কের উপজেলার পশ্চিম সিংড়া পূর্ব ঢাকারোড নামক স্থানে ঘর ভাড়া নিয়ে টিভি বিক্রির জন্য রিফাত এন্টারপ্রাইজ নামের একটি শোরুম দিয়ে বেচাকেনা চলছিল।
শনিবার সারাদিন বেচাকেনা করার পর রাতে শোরুম বন্ধ করে বাসায় যায়। পরদিন সকালে তার শোরুমে চুরি যাওয়া সংবাদ লোক মুখে পেয়ে দোকানে এসে দেখেন তার রিফাত এন্টারপ্রাইজ শোরুমের প্রধান গেটের স্টাটারের তালা কেটে চোরেরা ভিতরে ঢুকে চার লক্ষাধিক টাকার ওয়ালটন ও ভিশন কোম্পানীর ১২টি এলইডি ৩২ ইঞ্চি স্মার্ট টিভিসহ মালামাল চুরি করে নিয়ে যায়।
এছাড়া একই সময় পশ্চিম সিংড়্ াগ্রামের হাবিবুর রহমানের রেশমা কটেজের প্রধান দরজার তালা কেটে চোরেরা ঘরে ঢুকে ১০০সিসি একটি টিভিএস মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়।
পশ্চিম সিংড়া পূর্ব ঢাকারোডে নৈশ্য প্রহরি ও মহাসড়কে পুলিশ টহল থাকা সত্বে এসব চুরির ঘটনায় ব্যবসায়ী মহল আতংকিত হয়ে পড়েছেন।
থানার উপ পরিদর্শক তারেক রহমান ঘটনাস্থল পরিদর্শন করে চুরি বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.