শিবগঞ্জে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন নবনির্বাচিত এমপি ডা. শিমুল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: শিবগঞ্জ পৌর এলাকার ১টি রাস্তার উন্নয়ন ও ড্রেন নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের মাধ্যমে উন্নয়ন মুলক কাজের সূচনা করলেন চাঁপাইনবাবগঞ্জ-১(শিবগঞ্জ) আসনের নবনির্বাচিত এমপি ডাঃ সামিল উদ্দিন আহম্মেদ শিমুল। আজ শনিবার দুপুরে শিবগঞ্জ পৌরসভার বাস্তবায়নে পৌর মার্কেটের সামনে এই উন্নয়ন কাজের উদ্বোধন করেন এমপি।

এ উপলক্ষে শিবগঞ্জ বাজার ক্লাব মার্কেট চত্বরে পৌর মেয়র কারিবুল হক রাজিনের সভাপতিত্বে উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবনির্বাচিত সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দীন আহমেদ শিমুল।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ্জ্ব মোঃ আকবর হোসেন, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের কোষাধাক্ষ্য সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ রিজভি আলম রানা, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ আলী রাজ, শিবগঞ্জ শিল্প বনিক সমিতির সভাপতি মোঃ রানাউল ইসলাম রানা ডাক্তার, শিবগঞ্জ পৌর প্যানেল মেয়র আঃ সালামসহ পৌর কর্মকর্তা-কর্মচারী, কাউন্সিলর এবং স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

১ কোটি ৬১ লক্ষ ৩২ হাজার টাকা ব্যয়ে শিবগঞ্জ বাজার সি.এ্যান্ড.রোড থেকে কাড়ি পট্টি কচিকাঁচা স্কুল পর্যন্ত ৩’শ ৯৫ মিটার ডাব্লিউ বিএম আরসিসি রাস্তা এবং কাড়িপট্টি থেকে গোয়াল পাড়া গাজী চেয়ারম্যানের বাড়ী পর্যন্ত ৪’শ ৬ মিটার আরসিসি ড্রেন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.