এমপি ডা. শিমুলের সাথে শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও সদস্যরা। গতকাল শুক্রবার রাতে শিবগঞ্জ উপজেলার মনাকষা বাজারস্থ এমপি ডা. শিমুলের বাসভবনে এই সৌজন্য সাক্ষাৎ করেন তাঁরা।

এ সময় উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহা. সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহা. ইমরান আলী, কোষাধ্যক্ষ এম. রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মামুন-উর-রশিদ, দপ্তর-প্রচার ও সাহিত্য বিষয়ক সম্পাদক রিপন আলি রকি, নির্বাহী সদস্য তৌহিদুল আলম টিয়া, শরিফুল ইসলাম, সদস্য জিয়াউল হক, এইচ.এম সারওয়ার রফিকসহ অন্যরা।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, এমপি ডা. শিমুলের ছোট ভাই ও সিএন্ডএফ’র সাবেক সদস্য সচিব সোহেল আহমেদ পলাশ, দূর্লভপুর ইউপির সাবেক চেয়ারম্যান আবু আহমদ নজমুল কবীর মুক্তসহ অন্যরা। সৌজন্য সাক্ষাতকালে এমপি ডা. শিমুল বলেন, আমি গণমাধ্যমকে অত্যন্ত ভালোবাসি। কারণ, তাদের কারণে দেশের সার্বিক উন্নয়ন হয়। একজন জনপ্রতিনিধি তার নির্বাচনী এলাকার সব স্থানে যেতে পারে না এবং অবহেলিত এলাকার সংবাদও পায় না।

আর গণমাধ্যমকর্মীরা সেই অবহেলিত এলাকার চিত্র তুলে ধরে। সেই সংবাদ পেয়ে নির্বাচিত জনপ্রতিনিধি বা সরকার উন্নয়নমূলক কাজ করতে পারে। এছাড়া গণমাধ্যমকর্মীদের কারণে সাধারণ মানুষ বিভিন্ন সেবা পেতে পারে। সত্যকে তুলে ধরে অপরাধীকে চিহ্নিত করে দেশের সম্পদ রক্ষা করে। এমপি ডা. শিমুল বলেন, আমি সব সময় সাংবাদিকদের পাশে আছি। আমি পূর্বেও সাংবাদিকদের সহযোগিতা পেয়েছি এবং আগামীতে তাদের পাশে থেকে আমার সাধ্যমত সহযোগিতা করবো ইনশাল্লাহ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.