কসবায় মালবাহী ট্রেনের ধাক্কায় প্রকৌশলীর মৃত্যু

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মালবাহী ট্রেনের ধাক্কায় মো. আলী আশরাফ (৩২) নামের এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে। সোমবার (২৯ এপ্রিল) রাতে কসবার বিনাউটি ইউনিয়নের চকচন্দ্রপুর এলাকার এ দুর্ঘটনা ঘটে। নিহত আলী আশরাফ কুমিল্লার দাউদকান্দি উপজেলার সুন্দরপুর এলাকার সেলিম মিয়ার পুত্র।
তিনি তমা গ্রুপের সাইট ইঞ্জিনিয়ার হিসেবে কসবায় কর্মরত ছিলেন। তিনি কসবা রেলস্টেশন এলাকায় ওই ঠিকাদারি প্রতিষ্ঠানের আবাসিক ভবনে থাকতেন।
রেলওয়ে ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার চকচন্দ্রপুর এলাকায় রেলপথ দিয়ে হাটার সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী মালবাহী একটি ট্রেন পেছন থেকে ধাক্কা দিলে রাস্তার পশ্চিম পাশে পরে যান তিনি। এসময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন খন্দকার রাত সাড়ে ৯টার দিকে প্রকৌশলীর মৃত্যুর ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ময়নাতদন্তের পর আইনি প্রক্রিয়া শেষে পরিবারে নিকট হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মো: লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.