বাগেরহাট প্রেসক্লাব নির্বাচন প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল


বাগেরহাট প্রতিনিধি: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাগেরহাট প্রেসক্লাব নির্বাচনের মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা। আজ রবিবার (১৫ নভেম্বর) ছিল মনোনয়নপত্র জমাদানের শেষ দিন। এদিন সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত নির্ধারিত সময়ে বিভিন্ন পদে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এর আগে গত শুক্রবার (১৩ নভেম্বর) সকাল ১০টা থেকে মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম শুরু হয়। শেষ দিন ১৪ নভেম্বর দুপুর ১টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহকারী এবং তাদের সমর্থকদের পদচারণায় মূখর হয়ে ওঠে বাগেরহাট প্রেসক্লাব প্রঙ্গন।

আজ রবিবার (১৫ নভেম্বর) যেসব পদে নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা পড়েছে, সভাপতি পদে নিহার রঞ্জন সাহা, এ্যাডভোকেট শাহ্আলম টুকু, বাবুল সরদার, বিষ্ণুপ্রসাদ চক্রবর্তী , সহ সভাপতি পদে নকীব সিরাজুল হক ও নিয়ামুল হাদী রানা, সাধারণ সম্পাদক পদে তালুকদার আব্দুল বাকী, সহ সাধারণ সম্পাদক পদে শেখ আজমল হোসেন ও মীর জায়েসী আরশরাফী জেমন্স, অর্থ সম্পাদক পদে মোল্লা মাসুদুল হক , তথ্য প্রযুক্তি সম্পাদক পদে তরফদার রবিউল ইসলাম ও অরিন্দম দেবনাথ , ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এস এম রাজ ও খন্দকার আকমল উদ্দিন শাখি, দপ্তর ও গ্রন্থাগার সম্পাদক পদে এম হেদায়েত হোসাইন লিটন ও লিটন সরকার ও নির্বাহী সদস্য পদে ৯টি মনোনয়নপত্র জমা জমা পড়েছে।

বাগেরহাট প্রেসক্লাবের নির্বাচন কমিশুনার আহসানুল করিম এ এসব তথ্য জানিয়েছে। তিনি আরো জানান এ দুই দিনে বিভিন্ন পদে ৪১টি মনোনয়নপত্র বিক্রি করা হয়েছে ।

আগামীকাল সোমবার (১৬ নভেম্বর) মনোনয়নপত্র বাছাই শেষে সকাল ১১টায় চুড়ান্ত প্রার্থীতালিকা প্রকাশ করা হবে।
১৭ নভেম্বর মঙ্গলবার সকাল ১০ টা থেকে দুপুর ১টা পযন্ত প্রার্থীতা প্রত্যাহারের সময় নির্ধারণ করা হয়েছে।

আগামী শনিবার (২১ নভেম্বর) বেলা ৩টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীন চলবে ভোট গ্রহণ। এরপর ভোট গণনা শেষে নির্বাচনের ফলাফল প্রকাশিত হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.