পাকাকরণ হলো নাটোরের সিংড়া তাজপুর থেকে আত্রাই নওগাঁ সড়ক

নাটোর প্রতিনিধি: অবশেষে পাকাকরণের মাধ্যমে পূরণ হলো তাজপুর ইউনিয়ন বাসীর দীর্ঘদিনের প্রত্যাশার তাজপুর থেকে নওগাঁ বাজার পর্যন্ত রাস্তা। ৩ কি.মি. এই রাস্তাটিতে ব্যয় হয়েছে প্রায় ৫ কোটি ৫৩ লক্ষ টাকা। অতীতে এটি ছিল অবহেলিত ও চলাচলের অনুপযোগী একটি রাস্তা।

বর্তমানে এটি প্রায় ১২ টি গ্রাম ও আত্রাই উপজেলার লোকজনের সিংড়া উপজেলায় আসার অন্যতম রাস্তা হিসাবে এটি ব্যবহৃত হচ্ছে। এই রাস্তাটি পাকা হওয়ার ফলে ইতিমধ্যে জনগণ সুফল পেতে শুরু করছে বলে জানান এলাকাবাসী।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় যে বর্তমানে সিংড়ার সাথে তাদের যোগাযোগ সহজ হয়েছে এবং এই রাস্তার ফলে এবার কৃষকরা ধানসহ অনন্য কৃষি পণ্যের ন্যায্য দাম পাচ্ছে।

তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন সাথে যোগাযোগ করা হলে তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, এটি ছিল তার নির্বাচনী প্রতিশ্রুতি ও এ অঞ্চলের জনগনের প্রানের দাবি যেটি পূরণ হওয়ার জন্য প্রথমেই তিনি মাননীয় প্রধানমন্ত্রী ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে ধন্যবাদ জানান।

তিনি বলেন, এই রাস্তার ফলে জনগণের সিংড়ার সাথে যোগাযোগ বেড়েছে এবং জনগণ প্রতিনিয়ত তার সুফল ভোগ করছে।

তিনি আরো বলেন, জনগণ এই রাস্তা পাকাকরনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনা ও মাননীয় আইসিটি প্রতিমন্ত্রীর জন্য মসজিদে মসজিদে দোয়া করছেন। রাস্তাটি হওয়ার ফলে জনগণের দীর্ঘদিনের দুর্ভোগের অবসান হলো বলে তিনি উল্লেখ করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.