৮ বন্ধু মিলে ‘ভালোবাসা দিবসে’ প্রেমিকাকে গণধর্ষণ

ঢাকা প্রতিনিধি:সাভারের হেমায়েতপুরের নতুনপাড়া এলাকায় ‘ভালোবাসা দিবসে’র দিন নির্জনে ডেকে আট বন্ধু মিলে এক নারী পোশাক শ্রমিককে (২০) গণধর্ষণের অভিযোগ উঠেছে তার প্রেমিকের বিরুদ্ধে।

এ ঘটনায় আজ রোববার সকালে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন গণধর্ষণের শিকার ওই নারীর ভাই আরিফ। মামলায় ৯ জনকে আসামি করা হয়েছে।

আরিফ বিটিসি নিউজকে জানান, চার মাস আগে হেমায়েতপুরের নতুনপাড়া এলাকায় জিসান গার্মেন্টেসে হেলপার পদে চাকরি নেয় তার বোন। ওই পোশাক কারখানায় রাকিব নামে এক অপারেটরের সঙ্গে তার পরিচয় হয়। গত ১৪ ফেব্রুয়ারি ‘বিশ্ব ভালোবাসা দিবসে’ গার্মেন্টসের পাশে একটি নির্জন জায়গায় তার বোনকে ডেকে নেয় রাকিব। এ সময় সে ও তার আট বন্ধু মিলে ভয়ভীতি দেখিয়ে তার বোনকে গণধর্ষণ করেন। পরে ধর্ষণের ঘটনাটি কাউকে বললে তাকে হত্যা করা হবে বলে হুমকি দেন তারা।

এ ব্যাপারে সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম নবী বিটিসি নিউজকে বলেন, গণধর্ষণের শিকার ওই পোশাক শ্রমিককে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। ধর্ষকদের আটক করার প্রক্রিয়া চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.