৫৯ বিজিবি বিজিবি’র অভিযানে হেরোইন-মদ-ফেন্সিডিলসহ আটক ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  মাদক বিরোধী অভিযানে অংশ হিসেবে গোপনে পাওয়া তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৯ বিজিবি সদস্যদের অভিযানে জেলার শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ সীমান্তের সোনাপুর এলাকা থেকে ভারতীয় ফেন্সিডিল, নামোচকপাড়া থেকে মদ ও হুজরাপুর থেকে হেরোইনসহ পৃথক পৃথক অভিানে ২ মাদক ব্যবসায়ীকে আটক হয়েছে।

গতকাল বুধবার বিকেলে ও রাতে এসব অভিযান চালানো হয়। আটক ব্যবসায়ী জেলার শিবগঞ্জ উপজেলার মোল্লাটোলা উপচকপাড়ার মৃত মফিজ উদ্দিনের ছেলে মোঃ বাবুল আক্তার বাবু (৩২) এবং জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া কালোপুর গ্রামের মৃত একরামুল হকের ছেলে মোঃ রফিকুল ইসলাম (৫০)। অভিযান পরিচালনাকালে মোল্লাটোলা উপচকপাড়ার এলাকার মো. মোতাহার হোসেনের ছেলে মোঃ মনিরুল ইসলাম গাব্বু (৩৪) পালিয়ে যায়।

আজ বৃহস্পতিবার পাঠানো রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মাহমুদুল হাসান পিএসসি’র পৃথক প্রেসনোটে জানানো হয়, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২ অক্টোবর বুধবার বিকেল সোয়া ৩টার দিকে সোনামসজিদ বিওপির হাবিলদার মোঃ শাহজাহান এর নেতৃত্বে টহল দল নিজস্ব দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫/১-এস হতে আনুমানিক ৪’শ গজ বাংলাদেশের অভ্যন্তরে সোনাপুর রাস্তার উপর থেকে মাদক ব্যবসায়ী মোঃ বাবুল আক্তার বাবুকে তল্লাশী করে ১০ বোতল ভারতীয় ফেন্সিডিল এবং বাংলাদেশী নগদ-৩,৫০০/- টাকাসহ আটক করা হয়।

আটককৃত মালামাল এর আনুমানিক মূল্য ৭,৫০০/- টাকা। আটককৃত ফেন্সিডিলসহ ধৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। অন্যদিকে বুধবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে চকপাড়া বিওপির জেসিও নায়েব সুবেদার মোঃ আবু সাঈদ এর নেতৃত্বে টহল দল নিজস্ব দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৩/৩-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নামোচকপাড়া নামক স্থানে তল্লাশী চালিয়ে ভারতীয় ফেন্সিডিল-১০০ বোতল এবং ভারতীয় রয়েল মদ-০৪ বোতল মালিক বিহীন উদ্ধার করতে সক্ষম হয়।

আটককৃত ফেন্সিডিল এবং মদ এর আনুমানিক সিজার মূল্য-৪৬ হাজার টাকা। আটককৃত ফেন্সিডিল এবং মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা দেয়া হয়েছে।

এছাড়া বুধবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে রহনপুর ক্যাম্পের টহল কমান্ডার জেসিও নায়েব সুবেদার মোঃ তোফাজ্জল হোসেন এর নেতৃত্বে টহল দল নিজস্ব দায়িত্বপূর্ণ এলাকার হুজরাপুর গ্রামের মৃত মোহিবুল ইসলামের বাড়ির পার্শ্বে হতে মোঃ রফিকুল ইসলামকে ভারতীয় হেরোইন ৩.৫০ গ্রাম ২০ পুরিয়াসহ আটক করতে সক্ষম হয়।

আটককৃত হেরোইন এর আনুমানিক মূল্য-৯ হাজার টাকা। আটককৃত হেরোইনসহ আসামীর বিরুদ্ধে গোমস্তাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.