চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের উদ্যোগে পানিবন্দী মানুষের মাঝে চাল বিতরণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বন্যাদূর্গত এলাকা দুর্লভপুর, চরপাকা ও উজিরপুর ইউনিয়নের পানিবন্দী অসহায় মানুষের মাঝে সাহায্য হিসেবে চাল বিতরণ করা হয়েছে।

কয়েকদিনে ভারি বর্ষণ ও উজানের পানিতে সৃষ্টি হওয়া বন্যায় জেলার শিবগঞ্জ উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নের অনেক পরিবার পানিবন্দী হয়ে পড়ে। বন্যার্তদের সহায়তার অংশ হিসেবে আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার ৩টি ইউনিয়নের মানুষদের মাঝে প্রায় ২০ মে. টন চাল বিতরণ করা হয়।

চাল বিতরণকালে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এ কে এম তাজকির-উজ-জামান, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম, ভাইস চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম, সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যানসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যগণ। সহায়তা বিতরণে জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্নস্তরের কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেয়।

বন্যার্তদের মাঝে ত্রান সহায়তা বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছে জেলা প্রশাসন। তবে এখন পর্যন্ত জেলার মহানন্দা নদীর পানি বিপদ সীমার নিচে রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.