চাঁপাইনবাবগঞ্জের পেঁয়াজের মজুদ নিয়ে প্রশাসনের অভিযান ॥ ২৮২ বস্তা পেঁয়াজ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ বন্দর এলাকায় পেঁয়াজের গুদামগুলোতে পেঁয়াজের মজুদ রেখেছে অবৈধভাবে মজুদ করে পেঁয়াজের দাম বৃদ্ধি করে অধিক লাভ করছে এমন সংবাদের ভিত্তিতে স্থলবন্দর পার্শ্ববর্তী বালিয়াদিঘী এলাকার প্রায় ১২টি পেঁয়াজের গুদামে অভিযান চালায় পুলিশ ও স্থানীয় প্রশাসন।

আজ বৃহস্পতিবার দিনব্যাপি এ অভিযানে ২টি গুদাম থেকে ২৮২ বস্তা পেঁয়াজ উদ্ধার করে এবং পরে স্থানীয়দের মাঝে নায্য বাজারমূল্যে বিক্রি করতে বাধ্য করা হয়।

স্থানীয় সুত্র জানায়, আজ বৃহষ্পতিবার বেলা ১১টার দিকে শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ বন্দর এলাকায় পুলিশের কয়েকটি দল বিভিন্ন পেঁয়াজের আড়ৎগুলোতে অভিযান চালায়।

এসময় অধিকাংশ গুদামগুলো ছিল পেঁয়াজশূন্য। তবে আতাউর রহমান সনুর মালিকানাধীন মেসার্স আশিব এন্টারপ্রাইজের ২টি গুদামে অভিযান চালিয়ে একটিতে ১৩০ বস্তা এবং অন্যটিতে ১৫২ বস্তা পেঁয়াজ উদ্ধার করে পুলিশ।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম বিটিসি নিউজকে জানান, পুলিশ সুপার টি.এম মুজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম এর নির্দেশে বৃহস্পতিবার সকালে শিবগঞ্জ থানা পুলিশের কয়েকটি দল সোনামসজিদ এলাকার সব পেঁয়াজের গুদামে অভিযান চালিয়ে আতাউরের ২টি গুদাম থেকে ২৮২ বস্তা পেঁয়াজ আটক হয় এবং সেগুলো স্থানীয় বাজারে বাজার মূল্য ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিতরণ করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.