৫৯ বিজিবি’র সীমান্তে ইয়াবা ও ভারতীয় মোবাইল ফোন উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক ও অবৈধ মোবাইল পাচারের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোনামসজিদ ও তেলকূপী সীমান্ত এলাকা থেকে ১২০ পিস ইয়াবা ও ২০টি ভারতীয় মোবাইল ফোন উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা।
রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে পৃথক প্রেসনোটে জানান, তেলকুপি বিওপির বিশেষ টহল দল নায়েব সুবেদার মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে দুইটি জায়গায় বিশেষ অভিযান চালিয়ে ১২ জুলাই আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে তেলকুপি বিওপির সীমান্ত পিলার ১৮০ হতে আনুমানিক ১কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে ছিয়াত্তর বিঘা থেকে মালিকবিহীন ৮টি ভারতীয় মোবাইল ফোন এবং ১৩ জুলাই রাত ১টার দিকে আজমতপুর বিওপির সীমান্ত পিলার ১৮১/২-এস হতে আনুমানিক ১কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে আজমতপুর থেকে মালিকবিহীন ১২টি ভারতীয় মোবাইল ফোন উদ্ধার করতে সক্ষম হয়।
উদ্ধারকৃত ২০টি মোবাইল ফোন এর আনুমানিক সিজার মূল্য-৪ লক্ষ টাকা।
অন্যদিকে ১২ জুলাই আনুমানিক রাত ৮টার দিকে সোনামসজিদ বিওপির সুবেদার মোঃ হাফিজুর রহমান এর নেতৃত্বে টহল দল দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫/১২-এস হতে আনুমানিক ৬০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বালিয়াদীঘি থেকে মালিকবিহীন ১২০পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য-৩৬ হাজার টাকা। অবৈধ ভারতীয় মোবাইল ও ইয়াবা উদ্ধার বিষয়ে প্রয়োজনীয় আইনগত কার্যক্রম গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.