৫৯ বিজিবির রাতভর অভিযানে অস্ত্র ও গুলি উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: রাতভর অভিযান চালিয়ে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা। রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে এক প্রেসনোটে আজ শুক্রবার দুপুরে জানান, গতকাল (২৭ মে) ২ চোরাকারবারীর মোবাইল ফোনের ক্ষুদে অডিও বার্তার কথোপকথন এর সূত্র ধরে ২৭ মে রাত ৯টা থেকে রাত আড়াইটা পর্যন্ত অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি এর নেতৃত্বে সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান, বিজিবিএমএসসহ শিয়ালমারা ও কামালপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
এ অভিযানে শিয়ালমারা ও কামালপুর বিওপির সীমান্ত এলাকার বিভিন্ন স্থানে অধিনায়ক ও সহকারী পরিচালক এর নেতৃত্বে দুইটি বিশেষ টহল দুই দিক থেকে সীমান্ত এলাকায় আনুমানিক ৩ ঘন্টা তল্লাশী অভিযান পরিচালনা করে। কামালপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৮ এর ভারত পার্শ্বে মাটির নীচ হতে ওয়ান স্যুটার গান-২টি ও গুলি-২ রাউন্ড উদ্ধার করা হয়।
যার সিজার মূল্য-৫০ হাজার ৪’শ টাকা। চোরাকারবারীদের খুঁজে বের করার কার্যক্রম চলমান রয়েছে। আটককৃত অস্ত্র ও গোলাবারুদ শিবগঞ্জ থানায় জমা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.