১০ হাজার কেজি ভেজাল গুড় ধ্বংস, ৪ জনের কারাদণ্ড


নাটোর প্রতিনিধি: নাটোর শহর ও লালপুর উপজেলায় জেলা প্রশাসন ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) অভিযানে আজ বৃহম্পতিবার (১২ নভেম্বর) ভেজাল গুড় বিক্রির দায়ে চার জনকে এক মাস করে জেল ও দুই ক্লিনিক ব্যবসায়ীকে দুই লাখ ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জেলা প্রশাসক শাহ রিয়াজ ও নাটোর র‌্যাব অফিসের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাবের এএসপি মো. মাসুদ রানা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দুপুরের দিকে নাটোরের র‌্যাব সদস্যরা লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকায় অভিযান চালায়। এসময় ১০ হাজার কেজি ভেজাল গুড় ও বিভিন্ন উপাদান জব্দ করা হয়।

ভেজাল গুড় তৈরির দায়ে ওই এলাকার আজেরের ছেলে ঝন্টু মিয়া (২৯), জহুরুলের ছেলে সান্টু মিয়া (২২), আমিরুলের ছেলে রবিউল আওয়াল (২০) ও ইউসুফের ছেলে রজলুর রহমানকে (২০) আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতে ওই চার জনকে এক মাস করে কারাদণ্ড দেন লালপুরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার। পরে ভেজাল গুড় ও জব্দ উপাদান ধ্বংস করা হয় বলে জানান এএসপি মাসুদ রানা।

অপরদিকে সিভিল সার্জন ডা. মিজানুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা স্বাস্থ্যবিভাগ ও জেলা প্রশাসন আজ বৃহম্পতিবার বিকালে দুটি ক্লিনিকে অভিযান চালায়। এসময় নানা অনিয়ম প্রমাণিত হওয়ায় শুভেচ্ছা হাসপাতালকে এক লাখ পাঁচ হাজার ও জনতা হাসপাতালকে এক লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.