১ম জাহানার জামান স্মৃতি ৩য় বিভাগ ফুটবল লীগের পুরস্কার বিতরন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত ১ম জাহানার জামান স্মৃতি ৩য় বিভাগ ফুটবল লীগের চ্যাম্পিয়ন মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুন সংঘ ও রানার আপ হরিয়ান ফুটবল একাডেমীকে ট্রফি প্রদান করা হয়েছে।
ট্রফি প্রদান উপলক্ষে আজ বুধবার বিকেলে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। এই প্রীতি ফুটবল ম্যাচেও মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুন সংঘ ১-০ গোলে হরিয়ান ফুটবল একাডেমীকে হারিয়ে প্রমান করলো যে তারা চ্যাম্পিয়ন হতে পারে। রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ওয়াহেদুন নবীর সভাপতিত্বে অনুষ্টানের প্রধান অতিথি হিসেবে উভয় দলের হাতে ট্রফি তুলে দেন রাজশাহী সিটি করের্পারেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর পুলিশের পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেনী, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মাহফুজুল আলম লোটন, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ ডাবলু সরকার ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মোঃ শামসুজ্জামান রতন।
এছাড়াও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ লিয়াকত আলী, যুগ্ম-সম্পাদক (প্রশাসন) মোঃ খায়রুল আলম ফরহাদ,যুগ্ম-সম্পাদক (ক্রীড়া) মোঃ রেজাউল ইসলাম বাবুল, নিবার্হী সদস্য মীর তৌফিক আলী ভাদু, মোঃ নুরুল হক, মোসাদ্দেকুল কুদ্দুস সিদ্দিকী সেলিম, চ্যাম্পিয়ন দলের কর্মকর্তা ১নং ওয়ার্ড কাউন্সিলার ও ২নং প্যানেল মেয়র মোঃ রজব আলী, ১৯ ওয়ার্ড বাউন্সিলার মোঃ তৌহিদুল হক সুমন,জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকারসহ অন্য কর্মকর্তা ও সদস্যগন উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.