হ্যাঁ, আমি হাসের মতো হাঁটি : মালাইকা

বিটিসি বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের একজন মালাইকা আরোরা। বয়স ৫০ ছুঁয়ে ফেললেও এখনও আঠারোর তরুণীদের টেক্কা দেন যিনি। বিশেষ করে আইটেম গালে ‘সুপারহিট’ তকমাও পেয়েছেন এই তারকা।
মালাইকার রূপ, ফিটনেস নিয়ে ভক্তদের মাঝেও চর্চার শেষ নেই। বয়সের সঙ্গে সঙ্গে নিজেকে দারুণভাবে ফিট রেখেছেন তিনি। তবুও এই অভিনেত্রীকে ঘিরে রয়েছে বিতর্ক।
মালাইকার রূপের প্রশংসা হলেও তার হাঁটাচলার ধরণ নিয়ে সমালোচনা হয় অন্তরালে। নেটিজেনরা অভিনেত্রীর এই হাঁটার ধরণের নাম দিয়েছেন ‘ডাক ওয়াক’। বিষয়গুলো কীভাবে দেখেন সাবেক আরবাজপত্নী?
করণ জোহরের একটি শো’তে মালাইকা সরাসরিই জানিয়েছিলেন, এসব দেখার কিংবা ভাবার মতো সময় নেই তার। অভিনেত্রীর ভাষায়, এসব নিয়ে কখনো খারাপ কিংবা ভালো লাগা কাজ করে না।
একপ্রকার গর্ব করেই মালাইকা বলেন, হ্যাঁ, আমি হাসের মতো হাঁটি। আমার (নিতম্ব) যদি সুঠাম হয়ে থাকে এবং সেটা যদি এক বুফে টেবিলের মতো হয়, যেখানে আমি সেভেন কোর্স মিল পরিবেশন করতে পারি, তাহলে আমি কেন হাঁসের মতো হাঁটব না? আমি হাঁস, বিড়াল, চিতা… সবার মতোই হাঁটতে পারি। এসবের তোয়াক্কা করি না।
নিজের রূপ, ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই এমন সোজাসাপ্টা ছিলেন মালাইকা। বয়সে ছোট অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়েও কম কটাক্ষের শিকার হতে হয়নি তাকে। কিন্তু এসব কোনো কিছুই অভিনেত্রীর জীবনের বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.