হাসপাতাল থেকে শিশু চুরি : উদ্ধার ৮ দিন পর

নাটোর প্রতিনিধি: আটদিন পর উদ্ধার করা হয়েছে নাটোরের গুরুদাসপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চুরি হওয়ার দুই মাসের শিশু তাইবারকে।
গতকাল বুধবার রাতে উপজেলার কচুগাড়ি গ্রাম থেকে ওই শিশুটিকে উদ্ধার করা হয়। এর পর ঘটনাস্থলে গিয়ে মা শিশুটিকে নিজের বলে শনাক্ত করেন। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
চুরি যাওয়া শিশু তাইবার মা সীমা বেগমের বাড়ি উপজেলার মশিন্দা ইউনিয়নের মাঝপাড়া গ্রামে। তিনি তৌফিজ মোল্লার স্ত্রী।
শিশুটির মা সীমা বেগম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আমার তিন ছেলেমেয়ে। গত দুই মাস আগে আমার গর্ভে জন্মগ্রহণ করেছে তাইবা। তার বয়স বর্তমানে দুই মাস। ঠাণ্ডাজনিত রোগের চিকিৎসা নিতে তাইবাকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছিলাম। চিকিৎসা নেয়ার পর হাসপাতালের বাহিরে দাঁড়ালে অজ্ঞাত এক নারী তার সন্তানকে দেখার জন্য তার কাছ থেকে নেয়। অজ্ঞাত নারীর কাছে সন্তান রেখে আউটডোরে যান। ৩-৪ মিনিট পর ফিরে এসে দেখেন তার শিশুসহ ওই নারী নেই। কিছুক্ষণ হাসপাতালের চারপাশ এবং মেইন সড়কগুলো খোঁজাখুঁজি করেও তার সন্তানসহ ওই নারীকে খুঁজে পাওয়া যায়নি।
গুরুদাসপুর থানার ওসি মো. আবদুর রাজ্জাক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গতকাল বুধবার রাতে উপজেলার কচুগাড়ি গ্রাম থেকে ওই শিশুটিকে উদ্ধার করা হয়। এর পর ঘটনাস্থলে গিয়ে মা শিশুটিকে নিজের বলে শনাক্ত করেন। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.