হাবিপ্রবিতে ছাত্রলীগের পদপ্রত্যাশী ২৮৯ জন

হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন ২৮৯ জন প্রার্থী।
আজ সোমবার (১৩ ডিসেম্বর) হাবিপ্রবির শেখ রাসেল হল মাঠে সন্ধ্যা ৬ টা থেকে সন্ধ্যা সাড়ে ৭ টা পর্যন্ত সিভি জমা দেন পদপ্রত্যাশীরা।
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের আগমণ উপলক্ষ্যে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগান মুখরিত ক্যাম্পাসে ফুলের মালা দিয়ে কেন্দ্রীয় নেতাদের বরণ করে নেয় হাবিপ্রবি শাখা ছাত্রলীগের কর্মীবৃন্দ।
কেন্দ্রীয় নেতৃবৃন্দদের মধ্যে হাবিপ্রবিতে আসেন কেন্দ্রীয় কমিটির গণশিক্ষা সম্পাদক আব্দুল্লাহ হীল বারী ও উপ-ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান।
উপ-ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান গণমাধ্যমকে জানান, “সুন্দর ও সুষ্ঠুভাবে আমরা সকলের জীবন বৃত্তান্ত সংগ্রহ করেছি। উৎসবমুখর পরিবেশে প্রার্থীরা নিজ নিজ সিভি জমা দিয়েছেন। আমরা একটি নির্দিষ্ট লক্ষ্যকে কেন্দ্র করে হাবিপ্রবিতে এসেছি। আশা করি দ্রুত সময়ের মাঝে কেন্দ্রীয় নেতাদের সাথে সমন্বয় করে হাবিপ্রবিতে ছাত্রলীগের কমিটি দেওয়া সম্ভব হবে”।
এদিকে কেন্দ্রীয় কমিটির গণশিক্ষা সম্পাদক আব্দুল্লাহ হীল বারী বলেন, “হাবিপ্রবিতে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী প্রার্থী হিসাবে মেয়ে ১০ জনের মতো সিভি জমা দিয়েছেন বাকি প্রায় ২৭৯ জন ছিলো ছেলে প্রার্থী। অতীতে কি হয়েছে হাবিপ্রবিতে না হয়েছে সেদিকে লক্ষ্য না রেখে আমরা সামনের দিনে একটি সুন্দর কমিটি উপহার দিতে চাই যাতে করে বঙ্গবন্ধুর আর্দশকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তারা কাজ করে “।
উল্লেখ্য, গত ২৭ নভেম্বর হাবিপ্রবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে বিজ্ঞপ্তি প্রকাশ করে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.