হাবিপ্রবিতে ‘ কিংকর্তব্যবিমূঢ় ১২’ অনুষ্ঠিত 

হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি: ” মুক্ত চিন্তার দৃপ্ত প্রত্যয় ” এই মূলমন্ত্রকে ধারণ করে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) গতকাল সোমবার ( ১৮ নভেম্বর) সেঁজুতি সাংস্কৃতিক ঔক্যের “কিংকর্তব্যবিমূঢ় ১২ ” অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাজন ওয়াহিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ডা. মোঃ ফজলুল হক, প্রক্টর প্রফেসর ড. মোঃ খালেদ হোসেন সহ অনেকে।
আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন সেঁজুতি সাংস্কৃতিক ঐক্যের সদস্যরা। পরে অতিথিরা বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন
কোষাধক্ষ্য তার বক্তব্যে বলেন,” লেখাপড়ার পাশাপাশি মুক্ত জ্ঞানচর্চা, খেলাধুলা ও সুস্থ সংস্কৃতির চর্চা চালিয়ে যাওয়ার দরকার। এক্ষেত্রে অবশ্যই মাদক থেকে দূরে থাকতে হবে “।
 সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতে বিশ্ববিদ্যালয়ের সাম্প্রতিক সময়ে বিভিন্ন দুর্ঘটনায় নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালনের পাশাপাশি মরহুমদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।
পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন সেঁজুতির শিল্পীরা।
উল্লেখ্য, সংগঠনটির নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্টান ‘কিংকর্তব্যবিমূঢ় ১২’ বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল হল মাঠে অনুষ্ঠিত হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.