হাতীবান্ধায় ঘন কুয়াশায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে আহত-১৫

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ভারী কুয়াশার মাঝে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। আহতদের হাতীবান্ধা স্বাস্থকমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

আজ রোববার (২৪ জানুয়ারী) সকাল ১১ টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের উপজেলার পারুলীয়া সফিয়ার চেয়ারম্যানের চাতালে এ দুর্ঘটনা ঘটে।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন আহতদের দ্রুত হাতীবান্ধা স্বাস্থকমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে হাতীবান্ধা ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে  হাতীবান্ধা স্বাস্থকমপ্লেক্স  ভর্তি করেছে।

হাতীবান্ধা ফায়ার সার্ভিসের ইনচার্জ নুরুল আমিন সরকার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আজ রোববার সকাল ১১টায় হালকা কুয়াশা থাকায় হাতীবান্ধা উপজেলার পারুলীয়া এলাকায় পাটগ্রাম থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী লোকাল বাস ও লালমনিরহাট থেকে অপর  একটি যাত্রীবাহী লোকাল বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১৫ জন আহত হয়েছেন। খবর পেয়ে হাতীবান্ধার ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেছে।

হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নাঈম হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। শুরুত্বর আহত হয়ে দুইজন স্বাস্থ্যকমপ্লেক্স ভর্তি করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.