হাতীবান্ধায় অধ্যক্ষ মিন্টুর হত্যাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

লালমনিরহাট প্রতিনিধি: ঢাকা সাভারের রেসিডেন্সিয়াল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে তার জন্মভুমি লালমনিরহাটের হাতীবান্ধার সর্বস্তরের জনগণ।
আজ বুধবার (১১ আগস্ট) দুপুরে হাতিবান্ধা মেডিকেল মোড় এলাকায় বিভিন্ন সংগঠনের ব্যনারে মানববন্ধনে অংশ নেয় ৩ শতাধিক বিভিন্ন শ্রেণিপেশার লোকজন। এ সময় বুড়িমারী-ঢাকা আঞ্চলিক মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। মানববন্ধনে অংশ নেয়া সবাই অধ্যক্ষ মিন্টুর হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানান।
হাতীবান্ধা টংভাঙ্গা ইউনিয়ন পরিষদ, হাতিবান্ধা রক্তদান সংস্থা, হাতিবান্ধা মুক্তিযোদ্ধা মঞ্চের আয়োজনে এ মানববন্ধনে বক্তব্য রাখেন, টংভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিয়ার রহমান আতি, হাতীবান্ধা এসএস সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মঞ্জুর হোসেন মজনু, মুক্তিযোদ্ধা মঞ্চের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রিপন ও ছাত্রলীগ নেতা মোহন।
মানববন্ধন কর্মসূচিতে হাতীবান্ধা এসএস সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধানসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মণকে গত ১৩ জুলাই তার নিজ প্রতিষ্ঠান সাভার রেসিডেন্সিয়াল স্কুল এ্যান্ড কলেজে হত্যা করে তার দুই বন্ধু, ২৭ দিন পর ওই কলেজের আঙ্গিনায় মাটি খুরে তার খন্ডিত মরদেহ উদ্ধার করে র‌্যাব। এ ঘটনায় তার দুই বন্ধুসহ ৩ জনকে আটক করে র‌্যাব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.