উজিরপুরে সফল উপজেলা চেয়ারম্যান বাচ্চু

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলার আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক,অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন নেতা, গরীব দুখী মানুষের আস্থাভাজন, সদা হাস্যজ্জল সুপরিচিত ব্যাক্তি সফল উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু। উন্নয়নে যার কোন বিকল্প নেই। তার হাসিতে যেন মুক্তা ছড়ায়। কেউ তার কাছ থেকে খালি হাতে ফিরেনা।
তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে উপজেলাকে ঢেলে সাজিয়েছেন। ৩ বছর যেতে না যেতেই উপজেলাবাসীর কাছে আস্থা যুগিয়েছেন তিনি। রাস্তা ঘাট, স্কুল,মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ব্যপক উন্নয়ন মুলক কাজ অনায়েস ভাবে করে যাচ্ছেন। সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের দেখা পেলেই তিনি গাড়ী থামিয়ে সৌজন্য সাক্ষাত করেন ও কুশলাদি জানার চেষ্টা করেন।
এছাড়াও মাদক সন্ত্রাস,জঙ্গিবাদ,বাল্য বিবাহ প্রতিরোধে তার অবদানের কমতি নেই। এক প্রবীন শিক্ষক জানান আমাদের উপজেলা চেয়ারম্যান বাচ্চু ভাইকে কখনো দেখা যায়নি থানায় কোন মাদকের সুপারিশ করতে। এরকম নেতা থাকলে উন্নয়নে আর কোন বাধা থাকেনা। তার সততায় মুগ্ধ উপজেলাবাসী।
সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা তার শাষন আমলে স্বাচ্ছন্দে কাজ করে যাচ্ছে। তিনি কোন দুর্নিতী, অনিয়মের সাথে আপোষ করেন না। বিভিন্ন সভা-সমাবেশে তার সাবলিল ও গ্রহনযোগ্য বক্তব্য শোনার জন্য অধীর আগ্রহর সহিত নেতাকর্মীরা আসন গ্রহণ করেন।
তিনি সৎ, শিক্ষিত, মার্জিত, সুঠাম দেহের অধীকারী ও ভদ্র স্বভাবী হওয়ায় তার গুনগান করছেন অধিকাংশ মানুষ। উপজেলা চেয়ারম্যান গাড়ি নিয়ে পরিষদের চত্বরে আসামাত্র তার হাস্যোজ্জল মুখটি এক নজরে দেখার জন্য ভিড় জমায় নেতাকর্মীরা।
ইতিমধ্যে উপজেলা মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ অনেকটা মুক্ত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গীকার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য প্রতিনিয়ত উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে।
এছাড়াও মহামারী করোনাকালীন সময়ে সরকারি সাহায্য সহযোগীতার পাশাপাশি তিনি নিজস্ব অর্থায়নে কর্মহীন মানুষদের সহায়তা করে থাকেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.