হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কান্দিগাও গ্রামে সড়ক দুর্ঘটনায় অন্তত ৮জন নিহত হয়েছে।  আজ শুক্রবার ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ লাশ উদ্ধার করেছে। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। নারায়ণগঞ্জ থেকে সিলেটে যাওয়ার পথে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্ট্রো চ-১৯-৫১৬১) নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনার সংবাদ পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনায় নিহত ও আহতদের উদ্ধার করেন। দুর্ঘটনায় মাইক্রোবাসটি ধুমড়ে মুছড়ে যায়। উদ্ধার করা লাশ গুলো সারি করে রাখা হয়েছে।
স্থানীয় এক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, তিনি লাশ গুলো দেখেছেন। তবে কারও পরিচয় পাওয়া যায়নি। একটি গাছের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটেছে। জানা গেছে, মাইক্রোবাসটি নারায়ণগঞ্জ থেকে সিলেটে যাচ্ছিল।
আহতদের সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। শেরপুর হাইওয়ে থানার ওসি এরশাদুল হক ভূইয়া বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ড্রাইভার ঘুমের মধ্যে গাড়ীটি চালিয়ে যাচ্ছিল এসময় রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে গাড়ীর ৯ যাত্রী নিহত ও অপর ৪ যাত্রী আহত হন। আহতের উদ্ধার করে সিলেট পাঠানো হয়েছে।
নিহতের মরাদেহ ও দুর্ঘটনায় কবলিত গাড়ীটি থানায় রয়েছে। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.