হবিগঞ্জে স্ট্যান্ড দখল নিয়ে সংঘর্ষ, মৃত্যুর কাছে হার মানলো রশীদ!

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার খোয়াই পাড়ে সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে দুই দল শ্রমিকের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত বিএনপি নেতা শেখ আব্দুর রশীদ মারা গেছেন।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান। ঘটনার ৫দিন মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে হার মানলেন তিনি। নিহত শেখ আব্দুর রশীদ উমেদনগর পূর্বহাটি এলাকার শেখ আব্দুল আলীর ছেলে। তিনি জেলা বিএনপির সাবেক সদস্য।

গত ১৯ নভেম্বর শহরের চৌধুরীবাজার খোয়াই মুখ এলাকার ব্যাটারিচালিত ইজিবাইকের স্ট্যান্ড দখলকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় খোয়াই মুখ রনক্ষেত্রে পরিণত হয়। এ ঘটনায় অন্তত ৩০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করতে ১০ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে।

পরে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। এর মধ্যে শেখ আব্দুর রশীদসহ কয়েকজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় শেখ আব্দুর রশীদ মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে মারা যান। এ ঘটনার পরদিন পুলিশ বাদি হয়ে অন্তত ৩শ’ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.