হবিগঞ্জে সাবেক ইউপি সদস্যসহ ৮ জনকে কুপিয়ে জখম


হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ পৌর এলাকার উমেদনগরে সিএনজিচালিত অটোরিকশা আটকে সাবেক ইউপি সদস্যসহ ৮ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। গুরুতর আহত অবস্থায় ১ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে প্রেরণ করা হয়েছে।
আজ রোববার (০৫ সেপ্টেম্বর) দুপুরে শহরের পৌর এলাকার উমেদনগরে এ ঘটনা ঘটেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বানিয়াচং উপজেলার পুকড়া ইউনিয়নের কাঠখাল গ্রামের সাবেক ইউপি সদস্য আফরোজ মিয়ার সঙ্গে জলমহাল নিয়ে বিরোধ চলে আসছিল একই গ্রামের এলাজত মিয়ার।
আজ রোববার দুপুরে আফরোজ মিয়াসহ তার লোকজন হবিগঞ্জ আদালতে একটি মামলার হাজিরা দিতে সিএনজিচালিতে অটোরিকশাযোগে আসার পথে উমেদনগর এলাকায় এরাজত মিয়ার স্বজনরা ওই অটোরিকশা আটকে ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে জখম করে।
পরে স্থানীয় লোকজন আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় ১ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এছাড়া আহত মোছাব্বির মিয়া (৫০), ওয়াহিদ মিয়া (৩৫), মোক্তাদির মিয়া (৪০), শ্যামল চন্দ দাশ (৪০), ওয়ালিদ মিয়া (৪৩), মোসাহিদ মিয়া (৩৫), আফরোজ মিয়া (৪৫) ও সাহিদ মিয়াকে (৪৫) হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বানিয়চং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান আহমেদ বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, এ ঘটনার সাথে পৌর এলাকার লোকজনও জড়িত রয়েছেন।
হবিগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক ডা. মিঠুন রায় বলেন, আহত ১ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.