সড়ক দুর্ঘটনায় রাজশাহীর তানোরে নিহত ২, আহত ১২

বিশেষ প্রতিনিধি: আজ মঙ্গলবার (৪ ফেব্রুয়ারী) ২০২০ ইং বেলা ১১টা ১০ মিনিটে সময় তানোর টু মুন্ডমালা রোডের চিনাশো বুড়া-বুড়ি তলা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত এবং ১২ জন আহত।

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে একাধিক প্রত্যক্ষ দর্শির কাছে থেকে যানা যায়, আমনুরা থেকে ছেড়ে আসা ১টি মিনিবাস নাম ‘সাকিব পরিবহন, যাহার নাম্বার টাংগাইল জ -০০৮১ গাড়িটির দ্রুতগতির কারনে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই প্রান হারায় তানো থানার ১ ব্যাক্তি ও নাচোল থানার ১ ব্যাক্তিসহ মোট ২ জন আর আহত হয় প্রায় ১২ জনের মতো বাস যাত্রী।

নিহত বাস যাত্রীরা হলেন যথাক্রমে, ১/ মোঃ রিয়াজউদ্দিন (৬০), পিতা- মৃত: জুসল মন্ডল সাং- চিমনা, থানা- তানোর, জেলা- রাজশাহী। ২/ মোঃ মনিরুল ইসলাম (৪২), পিতা- মৃত: ফজলুর রহমান, সাং- টগরইল, থানা- নাচোল, জেলা- চাঁপাইনবাবগঞ্জ।

হতাহতের বিষয়ে তানোর ফায়ার সার্ভিস এর ভারপ্রাপ্ত ইষ্টেশন অফিসার মোঃ আকবর আলী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আজ মঙ্গলবার বেলা ১১টা ১৫ মিনিটের সময় মোবাইল ফোনে খবর পেয়ে আমরা সেই মুহুর্তেই ফায়ার সার্ভিসের পানি বোঝায় গাড়ি ও অত্যাধুনিক যন্ত্রপাতি নিয়ে ১৫ মিনিটের মধ্যে ঘটনাস্থলে উপস্থিত হই। এই অত্যাধুনিক ম্যাশিনের মাধ্যমে আমরা স্থানীয় জনগন ও পুলিশ প্রশাসন একযোগে কাজ করে উদ্ধার তৎপরতা চালায়।

ঘটনাস্থল থেকে ১২ জনকে আহত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়েছি এবং সেখান থেকে নিহত ২ ব্যাক্তির মরদেহ উদ্ধার করি। আর আহতদের তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌছিয়ে দেয়। তবে আমাদের অত্যাধুনিক যন্ত্রপাতির কারনেই আমরা এতোদ্রুত উদ্ধার কার্যক্রম চালাতে পেরেছি। সর্বশেষ ঘটনাস্থলে কোন সহিংসতা বা স্থানীয় জনতা বাসটিকে পুড়িয়ে দিতে পারে ভেবে প্রচন্ড ভাবে পানি মেরে ভিজিয়ে দিয়েছি।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমরা ঘটনা স্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম সম্পুর্ণ করেছি আহতদের খোজ খবর নিচ্ছি নিহতদের ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে প্রেরণ করেছি। এই হতাহতের ঘটনায় থানায় নিয়োমিত মামলা রুজু করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.