সড়ক দুর্ঘটনায় নয়া দিগন্তের কর্মকর্তা নিহত

টাঙ্গাইল (সদর) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দৈনিক নয়া দিগন্তের কর্মকর্তা মাসুদ রানা (৩৪) নিহত হয়েছেন। ঢাকা-টাঙ্গাইল-মহাসড়কে ধল্লায় আজ রোববার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। মাসুদ রানার বাড়ি বগুড়ার শেরপুরে। তিনি নয়া দিগন্তে অ্যাসিস্টেন্ট ম্যানেজার (মার্কেটিং) হিসেবে কর্মরত।
মির্জাপুর গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক বিটিসি নিউজকে জানান, বগুড়া থেকে মোটরসাইকেল নিয়ে মাসুদ রানা ঢাকায় তার কর্মস্থলে ফিরছিলেন। বিকেল ৩টার দিকে মির্জাপুরের ধল্লায় ফ্লাইওভারের ওপর অজ্ঞাত একটি গাড়ির ধাক্কায় তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান।
স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পকেটে থাকা ভিজিটিং কার্ড দেখে নয়া দিগন্ত অফিসে খবর দেয়া হয়। পরে পরিবারকেও জানানো হয় এ দুর্ঘটনার খবর। তার মা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে।
পারিবারিক সূত্রে জানা যায়, মাসুদ রানা তার বাড়ি থেকে নিজের মোটরসাইকেলযোগে ঢাকায় কর্মস্থলে ফিরছিলেন। পথিমধ্যে টাঙ্গাইলের মির্জাপুরের কদিম ধল্যা বাসস্ট্যান্ড এলাকায় ওভারপাসে তার মোটরসাইকেলকে ধাক্কা দেয় একটি বাস। তিনি ঘটনাস্থলেই মারা যান। ধাক্কা দেয়া গাড়িটি তাৎক্ষণিকভাবে শনাক্ত করা যায়নি। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল (সদর) প্রতিনিধি মো. রফিকুল ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.