সড়ক ও জনপথের জায়গা দখল করে অবৈধ মার্কেট নিমার্ণ!

নিজস্ব প্রতিনিধি: রাজশাহী চাঁপাই মহাসড়কের রাজাবাড়ির চেক পোষ্টের পশ্চিমে সড়ক ও জনপথের জায়গায় কে বা কাহার অবৈধ ভাবে মার্কেট নির্মান করেছে। সওজ কর্তৃপক্ষের বাধা শর্তেও অবৈধ নির্মাণ বন্ধ হচ্ছে না। উল্টো আজ থেকে অতিরিক্ত শ্রমিক নিযুক্ত করে এই নির্মাণ কাজ জোরেশোরে চলছে। এই নির্মাণ কাজ বন্ধ করা না হলে এই সড়কটিতে যানবাহন চলাচল ঝুঁকিপূর্ন হয়ে পড়বে।

এদিকে, অবৈধ নির্মাণ বন্ধ করার দাবী জানিয়ে সওজ রাজশাহীর নির্বাহী প্রকৌশলী ও অতি: প্রধান প্রকৌশলীকে আবেদন জানিয়েছে এলাকাবাসী। কিন্তু এখন পর্যন্ত কোন ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

সওজ’র নির্বাহী প্রকৌশলী শামসুজ্জোহা বিটিসি নিউজকে বলেন, সড়ক ও জনপথের জায়গায় অবৈধ মার্কেট নির্মাণের খবর তিনি জানতে পেরেছেন ২/১ দিনের মধ্যেই এই অবৈধ স্থাপনা ভেঙ্গে ফেলার জন্য অভিযান চালানো হবে।

এ প্রসঙ্গে সওজ’র অতি: প্রধান প্রকৌশলী মাহাবুর রহমান বিটিসি নিউজকে বলেন, সওজের ম্যাজিষ্ট্রেট বর্তমানে নওগাঁয় উচ্ছেদ অভিযানে রয়েছেন তিনি ঐ উচ্ছেদ অভিযান শেষ করে ২/১ দিনের মধ্যেই রাজশাহীতে আসবে। ম্যাজিষ্ট্রেট আসার পর রাজশাহীতে সড়ক ও জনপথের জায়গায় যে সমস্ত অবৈধ স্থাপনা আছে সে সমস্ত অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান শুরু করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ রাকিবুল হাসান শুভ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.