স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে সারা বাংলার তারুণ্যের অহংকার. শেখ তন্ময় এমপি দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা

ফাইল ছবি

বাগেরহাট প্রতিনিধি: সারা বাংলার তারুণ্যের অহংকার. বাগেরহাট কচুয়া বাসীর হৃদয়ের স্পন্দন.সংসদ সদস্য শেখ তন্ময়
করোনা সংক্রামন রোধে ব্যতিক্রমধর্মী উদ্যোক্তা সংসদ সদস্য শেখ তন্ময় মামাতো ভাইয়ের বাসায় বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময় তার ব্যক্তিগত সহকারী করোনা পরিক্ষার রিপোর্ট পজেটিভ আসার পর চিকিৎসকের পরামর্শে তিনি এমপি শেখ তন্ময় স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে চলে যান। কোয়ারেন্টাইনে থেকে তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

করোনার শুরুতেই নানা ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়ে আলোচনায় আসেন এ সংসদ সদস্য। হটলাইনের মাধ্যমে ‘ডাক্তারের কাছে রোগী নয় রোগীর কাছে ডাক্তার’ স্লোগানে নিজের বাগেরহাট ২ সংসদীয় আসনে চিকিৎসাসেবা চালু করেন তিনি।

‘গর্ভবতী মায়েদের ঘরে পুষ্টিকর খাবার, ভবিষ্যতের কাছে বর্তমানের অঙ্গীকার’ এই স্লোগান সামনে রেখে বাগেরহাট-২ আসন বাগেরহাট সদর ও কচুয়া উপজেলায় এক হাজার ৭০৪ জন সন্তান সম্ভবা মায়ের জন্য পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

ডাক্তারদের জন্য সেফটি চেম্বারও স্থাপন করেছেন তিনি শেখ তন্ময় এমপি। পাশাপাশি সাম্প্রতিক ঘূর্ণিঝড় মোকাবেলায় শেখ তন্ময় নিজেই সার্বক্ষণিক স্থানীয় প্রশাসন দলীয় নেতাকর্মী এবং স্বেচ্ছাসেবকসহ সবার সাথে যোগাযোগ রেখে আম্ফান মোকাবেলা করেছেন। এছাড়া ,বিভিন্ন সময়ে ধাপে-ধাপে খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন।

করোনা কালীন সময়ে পবিত্র মাহে রমজানের শুরুতে ইফতার সামগ্রী বিতরণ করেছেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তার নির্বাচনী এলাকার সাধারণ জনগণের মাঝে- নগদ অর্থ এবং চাল, ডাল, আলু, তেল, পেয়াজ, গুড়া দুধ, সেমাই, চিনিসহ বিভিন্ন পণ্য উপহার হিসেবে দিয়েছেন শেখ তন্ময় এমপি।

বর্তমান শারীরিক অবস্থা নিয়ে শেখ তন্ময় বলেন আমার ব্যক্তিগত সহকারীর করোনা রিপোর্ট পজিটিভ আসার পর থেকে ডাক্তারের পরামর্শে কোয়ারেন্টাইনে আসি। যেহেতেু আমার বাবা হার্টের রোগী এবং আমার দাদী বয়সয়োর্ধ সে জন্যই আমি বাসার বাইরে মামাতো ভাইয়ের বাসায় বর্তমানে আছি।

চলতি বাজেট অধিবেশনে যোগদান বিষয়ে তিনি বলেন, এবারের বাজেটে যেহেতেু সামাজিক দূরত্ব বজায় রেখেই আসন বণ্টন করা হয়েছে। রিপোর্টের ফলাফল নেগেটিভ আসলে ২৩ জুন বাজেট অধিবেশনে যোগ দেওয়ার আশা প্রকাশ করেন তিনি।

হোম কোয়ারেন্টাইনে থাকলেও মুঠোফোনের মাধ্যমে এলাকার সার্বিক কর্মকাণ্ড মনিটরিং করছেন এবং দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন শেখ তন্ময় এমপি।

এদিকে বাগেরহাট জেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তিনি শেখ তন্ময় এমপি যেন সুস্থ থাকেন এজন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.