স্বামীর মৃত্যুর দুই দিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন স্ত্রী-সন্তান

 

কুমিল্লা ব্যুরো: পরিবার নিয়ে ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারানো প্রবাসী আবু হানিফ এর পর চিকিৎসাধীন অবস্থায় স্ত্রী ও একমাত্র ছেলেরও মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (৯ এপ্রিল) চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্ত্রী শারমীন চৌধুরী (৩৮) ও সকালে ছেলে ইরফান হোসেন (১৫) এর মৃত্যু হয়।
নিহত আবু হানিফ এর ছোট ভাই আবুল করিম জানান, আমরা চার ভাইয়ের মধ্যে মধ্যে আবু হানিফ ভাই দ্বিতীয়। তার এক ছেলে ও এক মেয়ে। গত ৭ এপ্রিল চান্দিনা বাজার থেকে ঈদের কেনাকাটা শেষ করে অটো রিক্সা যোগে বাড়ি ফেরার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অতিক্রম করার সময় স্টার লাইন পরিবহনের একটি বাস চাপা দিলে মারাত্মক আহত হন আবু হানিফ, তার স্ত্রী ও ছেলে। হাসপাতালে নেওয়ার পর আবু হানিফকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। স্ত্রী ও সন্তান কুমিল্লা ট্রমা সেন্টারের আইসিইউতে ছিলেন। পরে তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় ভাবী এবং সকালে ভাতিজার মৃত্যু হয়।
হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং থানার অফিসার ইন-চার্জ (ওসি) ইকবাল বাহার বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, মর্মান্তিক এক দুর্ঘটনায় ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে গেলো একটি পরিবার। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুমিল্লা ব্যুরো প্রধান আব্দুল্লাহ আল মানছুর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.