স্কুলের কাজে অনিয়ম তুলে ধরায় সাংবাদিককে লাঞ্ছিত

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলা চুনারুঘাট উপজেলা এক নং গাজীপুর ইউনিয়ন দুধপাতিল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক  এ ডিপি অর্থায়ন এ ২ লক্ষ টাকা কাজের বিভিন্ন অনিয়ম করলে তাহা সামাজিক যোগাযোগ ও পেপার পত্রিকা সহ উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করলে। সাংবাদিক মীর জুবায়ের আলম এর বিরুদ্ধে ক্ষিপ্ত হয়ে ওঠেন দুধপাতিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলাম।  এবং সাংবাদিকদে অক অকথ্য ভাষায় গালিগালাজ ও বিভিন্ন হুমকি-ধমকি প্রদান করেন যা সাংবাদিকের ভিডিও ফুটেজ রয়েছে।

স্থানীয় লোকজন বিটিসি নিউজকে জানান, দধু পাতিল  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলামের বিভিন্ন অনিয়ম এবং অপরাধ সংঘটিত হলে এলাকার মানুষ তাকে প্রতিবাদ করলে সে  মানুষকে মিথ্যা তোহমত দিয়ে লাঞ্ছিত করে চাঁদাবাজির নাম দিয়ে মানুষদেরকে অনেক হয়রানি করে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষ সহ দেখার জন্য সাধারণ মানুষ দৃষ্টি আকর্ষণ করেন ।

এবং সাধারণ মানুষ বলেন প্রধান শিক্ষক তাজুল ইসলামের বিরুদ্ধে অনেক  অভিযোগ থাকার পরে কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহণ করেনি। সাংবাদিককে লাঞ্চনার বিষয়টি হবিগঞ্জের জেলা প্রশাসক  মাহমুদুল কবীর মুরাদ মহোদয় কে বিষয়টি অবগত করা হয়। তিনি বিষয়টি দেখবেন বলে জানান ।

স্থানীয় লোকজন বিটিসি নিউজকে জানান, সাংবাদিক লাঞ্ছনার বিষয়টি তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। প্রধান শিক্ষক  তাজুল ইসলাম সাহেব স্কুলে পূর্বে অনেক দুর্নীতির সাথে জড়িত অথচ প্রশাসন বিষয়টি নজরে না নেওয়ায় স্কুলের ছাত্র ছাত্রী অভিভাবকদের কেউ লাঞ্ছিত থেকে বঞ্চিত নয় ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.