সোনাইমুড়ীতে তুচ্ছ ঘটনায় মুক্তিযোদ্ধা পরিবারের উপর সন্ত্রাসী হামলা

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা পরিবারের উপর সন্ত্রাসী হামলা ও বসতঘর ভাঙচুরের অভিযোগ উঠেছে।
এসময় পাপ্পু (২০), পিয়াস (১৬), সোহেল (৩০) শিল্পী আক্তার (৪০) সহ নারী-শিশুসহ ১০ জন আহত হয়। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়।
শনিবার (১৪-জানুয়ারী) সন্ধ্যায় সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের পালপাড়া খালাসি বাড়ীতে এঘটনা ঘটে। এ ঘটনায় মো.শাহ আলম (৫০) বাদী হয়ে সোনাইমুড়ী থানায় লিখিত অভিযোগ করেন।
অভিযোগ সূত্রে জানা যায়,পাশ্ববর্তী বাড়ীর রহিমের শিশু ছেলে পাবেলের (৬) সাথে জাহাঙ্গীরের শিশু কন্যা জিনিয়ার (৬) হাতাহাতি হয়।
পরে স্থানীয়ভাবে বিষয়টির মীমাংসা হলে জাহাঙ্গীর (৫৫),তার ছেলে শুভ (২০),মো.রাসেল,ডিজে রাসেল(২৬) কামাল (২৩) সহ অজ্ঞাত ২০-৩০ জন মুখোশপড়া অস্ত্রধারী সন্ত্রাসীরা মুক্তিযোদ্ধর সন্তান শাহ আলমসহ একই বাড়ীর পাঁচ-ছয়টি বসতঘর ও আসবাবপত্র ভাঙচুর করে সন্ত্রাসীরা। এসময় ঘরের স্বর্ণালংকার ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা।
ভুক্তভোগী মুক্তিযোদ্ধা সন্তান শাহ আলম জানান, তাদের সাথে কোনো বিরোধ না থাকলেও সন্ত্রাসীরা তাদের বসতঘর ভাঙচুর করে এবং বেশ কয়েকজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। প্রশাসনের কাছে এ ঘটনার সুস্থ বিচার চায় তারা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.