সৈয়দপুরে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার


নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ একজন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেছে। গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা থেকে দিনাজপুর যাওয়ার পথে ফুলবাড়ি বাসস্ট্যান্ডে গোপন সংবাদের ভিত্তিতে আগে থেকে অবস্থান নেওয়া পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামী চাঁদনগর মহল্লার মশিউর রহমানের ছেলে ওলিউর রহমান। সে চেক ডিজঅনার মামলাসহ নারী ও শিশু নির্যাতন মামলায় সাজাপ্রাপ্ত হয়ে পলাতক ছিল।

জানা যায়, দীর্ঘ দিন থেকে উল্লেখিত মামলায় সাজাপ্রাপ্ত হয়ে ঢাকায় আত্মগোপন করে ছিল ওলিউর রহমান। সৈয়দপুর থানার এসআই সাইদুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ি বাসস্ট্যান্ডে আগেই অবস্থান নেয় এবং ওলিউর দিনাজপুর যাওয়ার পথে ফুলবাড়ি বাসস্ট্যান্ডের ঢাকা মোড়ে ঢাকা থেকে আগত একটি কোচে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে সৈয়দপুর থানায় নিয়ে আসে। গ্রেফতার ওলিউলকে পরের দিন শুক্রবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে এসআই সাইদুর রহমান বিটিসি নিউজকে জানান, ওলিউর রহমানের বিরুদ্ধে চেক জালিয়াতির দুই মামলায় ৬ মাস অর্থঋণ আদালতে ৩ মাস করে এবং অন্য এক মামলায় ৩ মাসের সাজা হয়েছে। সে দীর্ঘ দিন থেকে পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা বিটিসি নিউজকে জানান, সাজাপ্রাপ্ত আসামী দীর্ঘ দিন থেকে পলাতক থাকায় গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুরের ফুলবাড়ী ঢাকা মোড় বাসস্ট্যান্ডে একটি নাইট কোচে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

আসামী ওলিউর রহমানকে নীলফামারী জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নীলফামারী প্রতিনিধি এম কে আনোয়ার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.