সৈকত সরকারি কলেজের পক্ষ থেকে মরহুম সফি উল্যাহ বাহার এর শোকবার্তা 

য়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচর উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের হাজী আবদুস সামাদ সারেং এর বাড়ি মরহুম সফি উল্যাহ (বাহার মিয়ার) শোকবার্তায় প্রদান করলেন সৈকত সরকারি কলেজ পরিবারবর্গ।
গত বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুর ১ ঘটিকার সময় কলেজ অফিস কক্ষে এই শোকবার্তা প্রদান করেন। এতে উপস্থিতি ছিলেন মরহুমের ছেলে সাখাওয়াত উল্যাহ (শিবলু) এবং আতিক উল্যাহ (সুজন)।
সৈকত সরকারি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মোনায়েম খান জানান, ০২নং চরবাটা নিবাসী, চরবাটার কৃতি সন্তান, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, অত্র কলেজের গভর্নিং বডির সাবেক সদস্য জনাব সফি উল্যাহ (বাহার মিয়া) গত ০৫-জুলাই-২০২০ খ্রি. রোজ রবিবার বেলা ১ টার সময় ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহে রাজেউন)।
মরহুম বাহার মিয়ার অত্যন্ত সাদাসিধে জীপন যাপন করতেন, এই কলেজ ছাড়াও তিনি বহু শিক্ষা প্রতিষ্ঠানের সহিত জড়িত ছিলেন। একজন মিষ্টভাষী, সজ্জন, নিরহঙ্কারী ও সদালাপী, বাহার মিয়া বর্তমান সময়ে কালে ভদ্র জম্মে, জনাব সফি উল্যাহ (বাহার মিয়ার) মৃত্যুতে তাঁর পরিবার যেমনি একজন অভিভাবককে হারিয়েছে ঠিক তেমনি আমরাও হারিয়েছি একগুণীজনকে। তাঁর মৃত্যুতে যে ক্ষতি হয়েছে তা কোন কালেই পূরণ হবার নয।
আমরা মরহুমের আত্মার শান্তি কামনা করছি এবং তাঁর শোক সমাপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। এবং কলেজ পরিবারবর্গ থেকে মহান আল্লাহ রাববুল আলামিনের কাছে দোয়া চাচ্ছি আল্লাহ যেনো মরহুমকে জান্নাতবাসী করুক।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.