সুস্মিতা সেনকে বিয়ে নিয়ে বুড় বয়সে কটাক্ষ শুনাছেন: সমালোচনার জোরদার

বিটিসি বিনোদন ডেস্ক:  বিশ্ব সুন্দরীর মুকুট মাথায় পরার পরই বি টাউনের অন্যতম বাঙালি অভিনেত্রী তিনি। কখনও সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। আবার কখনও সঞ্জয় কাপুরের সঙ্গে ‘দিলবর’-এ কোমর দুলিয়ে দর্শকদের নজর কেড়েছেন। সবকিছু মিলিয়ে ৪০ পেরলেও এখনও তাঁর ক্যারিশমা অব্যাহত।

প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনের কথাই বলা হচ্ছে।বিশ্ব সুন্দরীর খেতাব জয় থেকে শুরু করে, একের পর এক সম্পর্কে জড়ানো, বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়েনি সুস্মিতার। কখনও বলিউড অভিনেতা রণদীপ হুডার সঙ্গে লিভ ইন করেছেন আবার কখনও বিক্রম ভাটের সঙ্গে সম্পর্কে জড়িয়ে বিতর্কের শীর্ষে উঠে এসেছেন। আবার কখনও নিজের চেয়ে ১৫ বছরের বড় বন্ধুর সঙ্গে সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমের কটাক্ষের মুখোমুখি হয়েছেন।

সুস্মিতা সেন এবং তাঁর জীবনের বিতর্ক সব সময়ই যেন পেজ থ্রি-র শীর্ষে। আর এবার বিতর্কের শীর্ষে থাকা সুস্মিতা কি করলেন জানেন?সম্প্রতি বিয়ে নিয়ে মজা করেন সুস্মিতা।  বিয়ে নিয়ে নিজের মতামতের সঙ্গে বেশ কিছু বিতর্কিত বিষয়েরও উল্লেখ করেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। আর তাতেই  জোরদার কটাক্ষের সম্মুখীন হতে হয় তাঁকে।

প্রথমে হৃদয় থেকে গ্রহণ করুন, তারপর কোনও সম্পর্কে জড়ান বলে কেউ কটাক্ষ করেন তাঁকে। কেউ আবার বিয়ে বা সম্পর্ককে এভাবে অপমান করবেন না বলেও পরামর্শ দেন সুস্মিতাকে।  বলিউড অভিনেত্রীর বিয়ে নিয়ে কটাক্ষ এবং একের পর এক মন্তব্যকে যে কেউ একেবারে ভাল চোখে দেখেননি, তা স্পষ্টভাবেই বুঝিয়ে দেন সবাই।

সুস্মিতাকে কটাক্ষপ্রসঙ্গত, বর্তমানে রোমান শল নামে এক উঠতি মডেলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সুস্মিতা সেন। রোমানের সঙ্গে সম্পর্কে জড়ালেও, এই মুহূর্তে তাঁদের বিয়ে করার কোনও চিন্তাভাবনা নেই বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন বলিউডের বাঙালি-কন্যা।  #

Comments are closed, but trackbacks and pingbacks are open.