সুবিধা বঞ্চিত মানুষের পাশে রাজশাহী কলেজিয়েট স্কুলের এসএসসি-২০১৫ ব্যাচের শিক্ষার্থীরা

হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি: রাজশাহী বিভাগের সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন রাজশাহী বিভাগের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ “রাজশাহী কলেজিয়েট স্কুলের এসএসসি-২০১৫ ব্যাচের শিক্ষার্থীরা।
আজ সোমবার (৬ এপ্রিল) রাজশাহীর দামকুড়া হাট সংলগ্ন মহালিয়া পাড়ার ৫০ টি আদিবাসী পরিবার ও অন্যান্য অস্বচ্ছল ১০০ টি পরিবারের মাঝে চাল,ডাল,আলু,পেঁয়াজ, লবণ, তেল ও জীবাণুনাশক সাবান বিতরণ করে রাজশাহী কলেজিয়েট স্কুলের এসএসসি ২০১৫ ব্যাচের শিক্ষার্থীরা। বিতরণের সময় সামাজিক দূরত্বসহ সকল প্রকারের সরকারি বিধিনিষেধ মেনে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
ত্রাণ সামগ্রী বিতরণের বিষয়ে ১৫ ব্যাচের শিক্ষার্থী তৌহিদ ইসলাম নিশান বলেন,” সমাজের এসকল সুবিধা বঞ্চিত মানুষ গুলোর মুখে হাসি দেখে মনে হচ্ছিল আমাদের পরিশ্রম সার্থক। দেশের এই ক্রান্তিলগ্নে আমরা চাই সবাই নিজ জায়গা থেকে সাহায্যপ্রার্থী এসব জনগোষ্ঠীর পাশে দাঁড়াক। আমরা চেষ্টা করছি আমাদের সাধ্যমতে ত্রাণ সামগ্রী পৌঁছে দিতে সমাজের অস্বচ্ছল মানুষের কাছে। এছাড়া আগামীতে হ্যান্ড স্যানিটাইজার ও খাদ্য সামগ্রী পুনরায় দেয়ার পরিকল্পনা রয়েছে “।
ত্রাণসামগ্রী গ্রহণের পরে মোস্তফা (ছদ্মনাম ) নামের এক ব্যক্তি বলেন, ” শিক্ষার্থীদের অনেক ধন্যবাদ আমাদের বিপদের সময় পাশে দাঁড়ানোর জন্য। টিভি কিংবা পেপারে দেখছি সরকারি সাহায্য শুধু শহরে দেয়া হচ্ছে। আমাদের কাছে আসতেছে না। তাই সরকারের কাছে অনুরোধ ত্রাণ সামগ্রী বিতরণ শহরের পাশাপাশি যেন গ্রামের অস্বচ্ছল মানুষ গুলোর কাছেও যথাযথভাবে পৌঁছানো হয়।
উল্লেখ্য যে, প্রায় সাড়ে ত্রিশ হাজার টাকা ব্যায়ে এসকল ত্রাণ সামগ্রী বিতরণ করেন শিক্ষার্থীরা। এছাড়া যে কোনো প্রয়োজনে জেলা প্রশাসকের সাথে যোগাযোগ করার জন্য ঐ এলাকার মানুষদের শিক্ষার্থীরা আহবান করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.