সুবর্ণচর ইয়ুথ অর্গানাইজেশনের ঈদ পুনর্মিলনী ও কৃতি সংবর্ধনা অনুষ্ঠান

নোয়াখালী জেলা প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে যুব ও কৃষি উন্নয়নমূলক সামাজিক সংগঠন ‘সুবর্ণচর ইয়ুথ অর্গানাইজেশন’ এর ঈদ পুনর্মিলনী ও কৃতি সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৩ এপ্রিল) সকালে উপজেলার চরবাটা ইউনিয়নের চরবাটা মহিলা মডেল দাখিল মাদ্রাসা মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসময় সংগঠনের সহ-সভাপতির মো. আবদুর রহমান এর সঞ্চালনায় সভাপতি জাকার আহম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ আবদুচ সোবহান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী গার্লস ক্যাডেট কলেজের সহকারী অধ্যাপক মিজান বিন মজিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী, নিরাপদ সড়ক চাই জেলা কমিটির সভাপতি মো. নিজাম উদ্দিন, উপজেলা যবু উন্নয়ন কর্মকর্তা মো. খুরশীদ আলম, চট্টগ্রাম ইউনাইটেড স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. সোহরাব হোসেন, সুবর্ণচর উপজেলা স্কাউটসের কমিশনার মোহাম্মদ নাছিম ফারুকী।
এসময় আরো উপস্থিত ছিলেন চরবাটা মহিলা মডেল দাখিল মাদ্রাসার সুপার মো. খোবায়েব হোছাইন, চরক্লার্ক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আবুল বাসার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. হানিফ চৌধুরী, সুবর্ণচর প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. আলী আক্কাস, সংগঠনের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান, সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন প্রমুখ।
এর আগে বুয়েট পরিক্ষায় উত্তীর্ণ মুসবীতুল হাসান ফারুকী রাহীব, সাঈম বিন সাহেল ফুয়াদ ও মেডিকেল পরিক্ষায় উত্তীর্ণ নাফিসা নাওয়াল অদিতি, আমাতুন নুর প্রাপ্তি, মাহজাবিন বিনতে আলম, আবরার নাদিমসহ এই ছয় শিক্ষার্থী ও অনুষ্ঠানে আগত অতিথিদেরকে সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়। অনুষ্ঠান শেষে অতিথি ও সংগঠনের নেতৃবৃন্দসহ উত্তীর্ণ ছয় শিক্ষার্থীদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এ সময় সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও ইউনিয়ন থেকে আগত সংগঠনের যুবক যুবতীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এবং অতিথিবৃন্দ এই অনুষ্ঠানকে সাধুবাদ জানিয়ে উক্ত অনুষ্ঠান সম্পন্ন করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী জেলা প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.