সুবর্ণচরে স্বাস্থ্য উন্নয়ন ও যুব উদ্যোক্তা প্রশিক্ষণের আয়োজন করে সবুজ বাংলাদেশ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে স্বাস্থ্য উন্নয়ন ও যুব উদ্যোক্তা প্রশিক্ষণের আয়োজন করে পরিবেশ ও কৃষি ভিত্তিক সংগঠন “সবুজ বাংলাদেশ”। গত শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেল ৩ টায় উপজেলার চরবাটা খাসেরহাট রাস্তায় “সুবর্ণ প্রেসক্লাবে” এই প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।
এসময় প্রশিক্ষণের প্রশিক্ষক হিসেবে ছিলেন, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন বাবু ও আবদুল হক এবং নোয়াখালী জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ আবদুল্লা আল-নোমান।
এছাড়া প্রোগ্রামে আরো উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ আজহার উদ্দিন, লক্ষীপুর জেলার কমিটির মোঃ আবদুর রহমান, সুবর্ণচর উপজেলা শাখা কমিটির সভাপতি খন্দকার মোঃ দিদারুল আলম, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল শিমুল, সাংগঠনিক সম্পাদক মোঃ ফরহাদ রেজা, নির্বাহী সদস্য মোঃ রেদোয়ান’ সহ উপজেলার ইউনিয়ন শাখা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক’সহ অন্যান্য সদস্য বৃন্দ।
উক্ত প্রশিক্ষণ শেষে সকল প্রশিক্ষণার্থীদের নিয়ে একটি পরিক্ষার আয়োজন করা হয়। এবং ১০ জন প্রশিক্ষণার্থী সর্বোচ্চ নম্বর পেয়ে উত্তীর্ণ হওয়ায় তাদের হাতে সনদ তোলে দেয় কেন্দ্রী কমিটি। এছাড়াও সুবর্ণচর উপজেলা শাখা ও ইউনিয়ন শাখা কমিটি গুলো সাংগঠনিক কাজে বিশেষ অবদান রাখায় কমিটিকে সনদ প্রদান করা হয়।
প্রোগ্রামের সব শেষে এই সংগঠন করোনাকালীন সময়ে পরিবেশ ও জলবায়ু ক্ষেত্র অবদান রাখায় ঢাকা ওআইসি ইয়ুথ  ক্যাপিটাল আন্তর্জাতিক সম্মেলনে সবুজ বাংলাদেশ পরিবেশ ও কৃষি ভিত্তিক সংগঠন ২০২০ এর শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড অর্জন করায় কেন্দ্রীয় কমিটিকে ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে সুবর্ণচর উপজেলা শাখা ও ইউনিয়ন শাখা কমিটির নেতৃবৃন্দগণ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.