সুবর্ণচরে প্রবাসী জাহিদুল ইসলাম বাহারের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচর উপজেলার ০৬নং চর আমানউল্যাহ ইউনিয়নের কর্মহীন ও হতদরিদ্র করোনাভাইরাস এর কারণে ক্ষতিগ্রস্ত শ্রমিক, চায়ের দোকানদার, কর্মচারী, রিক্সা-চালক, ভিক্ষুক, প্রতিবন্ধী ও অসহায় পরিবারসহ যারা ত্রাণ পাওয়া অধিকার তাদের সকলের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে প্রবাসী মোহাম্মদ জাহিদুল ইসলাম বাহার উদ্দিন চৌধুরী।
আজ বৃহস্পতিবার (০২ এপ্রিল) সকাল দশটা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই বিতরণের কার্যক্রম অব্যাহত থাকে। এটি ০৬নং চর আমানউল্যাহ ইউনিয়নের ০৭নং ওয়ার্ড মসজিদ মার্কেট থেকে অর্ধকিলোমিটার পূর্বে আহম্মদ হোসেন (ওরফে বাবুলের বাপের বাড়ি) নিজ বাড়িতে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এই খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, পেঁয়াজ, আলু, রসুন, তৈল, লবণ এবং মুখের মাস্ক। বিতরণের সময় উপস্থিত ছিলেন, বাহার উদ্দিনের ভাতিজা মো: শাহিন উদ্দির রবিন ও তার সহপরিবার।
এলাকাবাসীরা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এটি খুবই ভালো উদ্যোগ, বর্তমানে যে প্রেক্ষাপট যা শুধু বাংলাদেশ নন পুরো পৃথিবীতে প্রায় ১৮০টিরও বেশি দেশের মানুষ আতঙ্ককে রয়েছে এই মহামারী করোনাভাইরাস এর কারণে।
এই পরিস্থিতিতে জীবনের ঝুঁকি নিয়ে কোনো শ্রমিক বা দিনমজুর, চায়ের দোকানদার, কর্মচারী, রিক্সা-চালক, ভিক্ষুক, প্রতিবন্ধী ও অসহায় দরিদ্র এরাও না খেয়ে ঘরে বসে দিন পার করছে।
তাই এই সকল জনসাধারণের দিকে তাকিয়ে বিশিষ্ট সমাজ সেবক এবং সকলের প্রিয় ব্যক্তিত্ব জনাব মোহাম্মদ জাহিদুল ইসলাম বাহার উদ্দিন সাহেব (প্রবাসী) এই উদ্যোগ নেন।
প্রবাসী মোহাম্মদ জাহিদুল ইসলাম বাহার উদ্দিন চৌধুরী বিটিসি নিউজের প্রতিবেদক কে জানান, করোনা ভাইরাসের কারণে যে সংকটময় পরিস্থিতি সৃষ্টি হয়েছে তা মোকাবেলায় ও সাধারণ মানুষের কথা চিন্তা করে এই খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। এ বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে ও পর্যায়ক্রমে এ খাদ্যসামগ্রী আরও বাড়ানো হবে এবং সামনে আসছে রমজান মাস, আল্লাহর রহমতে যদি বেঁচে থাকি তাহলে রমজান মাসেও দেওয়ার পরিকল্পনা রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.