সুবর্ণচরে দূর্গাপূজা উপলক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি: আসন্ন দূর্গাপুজা উপলক্ষ্যে সুবর্ণচর উপজেলা কর্তৃক আয়োজিত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (০৩ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় উপজেলা মিলনায়তনে নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যার সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইসচেয়ারম্যান মো: ফরহাদ হোসেন বাহার চৌধুর, জেলা আওয়ামীলীগের সদস্য ডা. আবদুর রব, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: হানিফ চৌধুরী, চরজব্বার থানার পক্ষে এসআই দীপক চন্দ্রনাথ, উপজেলা কৃষি কর্মকর্তা মো: হারুন অর রশিদ, সুবর্ণচর ফায়ার সার্ভিস টীমের কর্মকর্তা মো: নুর নবী, সৈকত সরকারি কলেজের পক্ষে  প্রভাষক মো: ইসমাইল হোসেন।
চরজব্বার ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: শাহাজান সাজু, উপজেলা আনসার বাহিনীর প্রশিক্ষক মো: সেকান্দর আবু জাপর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: কাউছার আলম, সুবর্ণ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: আবদুল কাইয়ুম, প্রচার ও দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল শিমুল।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সুবর্ণচর উপজেলার পূর্জা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক রতন তালুকদার’সহ উপজেলার ২৫ টি পূর্জা মণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক ও অন্যান্য কর্মকর্তা এবং সদস্য বৃন্দ।
উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী পূর্জার সার্বিক বিষয়ে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করা হয়। এবং উপজেলার ২৫ টি পূর্জা মণ্ডপে দূর্গাপূজা কমিটির সদস্য, আইনশৃঙ্খলা বাহিনী, পুলিশ, গ্রামপুলিশ, ফায়ার সার্ভিসের কুইক রেসপন্স টীম, মোবাইল টীম সোর্স’সহ সকলের যৌথ সহযোগীতায় শান্তিপূর্ণ পরিবেশে এই উদযাপন সম্পন্ন হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.