সুবর্ণচরে গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচর উপজেলার ৮নং স্লুইচ মার্কেট গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২০ জানুয়ারি) বিকালে চরক্লার্ক ইউনিয়নের স্লুইচ মার্কেটের উত্তর পাশে একটি মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এর আগে এলাকাবাসীর সহযোগীতায় বিশিষ্ট সমাজসেবক ও সকলের সুপরিচিত ফুটবল প্রেমী রহমত উল্যাহ সর্দ্দার একজন দাতা হিসেবে এ টুর্নামেন্টের আয়োজন করেন।
এসময় ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ফুটবল প্রেমী মাস্টার মো. সেকান্দর হোসেন (বিটু) এর সঞ্চালনায় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. মনির আহম্মদ মোশারেফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরক্লার্ক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. আবুল বাসার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরক্লার্ক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হানিফ ক্যাশিয়ার, যুবলীগের সভাপতি মো. বেলাল হাজারী, ইউপি সদস্য মো. বেলাল উদ্দিন, চরক্লার্ক ছাত্রলীগের সভাপতি মো. জামসেদ আলম রাকিব প্রমুখ।
এছাড়াও আরিয়ান ইয়াং স্টারের টিম লিড়ার মোহাম্মদ উল্যাহ (আলী) ও সামিয়া-মাহি একাদশের টীম লিড়ার মো. নুরুল আহাদ (বেপারী) এবং সামাজিক, রাজনৈতিক, গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধিসহ সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
খেলায় ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন ফুটবল প্রেমী মাস্টার মো. সোহাগ। এসময় খুবই সততার সাথে বাঁশি বাজিয়ে খেলা পরিচালনা করেন অভিজ্ঞ রেফারি মো. আকরাম হোসেন (সুমন) এবং সহযোগী রেফারি মো. মামুন ইসলাম ও মো. সাইফুল ইসলাম।
উক্ত, ফাইনাল খেলায় সামিয়া মাহি একাদশকে ৩-১ গোলে হারিয়ে আরিয়ান ইয়াং স্টার চ্যাম্পিয়ন হয়। এবং খেলায় সেরা খেলোয়াড়, সেরা গোলদাতা, সেরা গোল কিপারদেরকে নির্বাচিত করে তাদের হাতে অতিথিগণ সম্মাননা স্মারক তোলে দেয়। এসময় মাঠের চতুর্দিকের ফুটবল প্রেমীদের উপস্থিতি ব্যাপক চোখে পড়ে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.