সুবর্ণচরে ইউএনও’র বিদায় সংবর্ধনা

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান ইভেন অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন জনিত বিদায় উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিদায় সংবর্ধনার আয়োজন অনুষ্ঠিত।
গতকাল বুধবার (০২ মে) রাত ৮ ঘটিকায় উপজেলা পরিষদ হল রুমে করোনা ভাইরাসের সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে এই সংবর্ধনার আয়োজন অনুষ্ঠিত হয়।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো: মোহিতুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আরিফুর রহমান, চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জিয়াউল হক তারিক খন্দকার, জেলা আওয়ামীলীগের সদস্য ডা. মো: আবদুর রব, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো: হানিফ চৌধুরী,
এছাড়াও আরো বক্তব্য রাখেন, উপজেলার কর্মকর্তাদের পক্ষ থেকে কৃষি অফিসার মো: হারুন অর রশিদ, উপজেলা সমাজ সেবার পক্ষ থেকে মো: শামসুজ্জামান, মুক্তিযুদ্ধের পক্ষ থেকে কমান্ডর মো: মোবারক হোসেন, উচ্চমাধ্যমিকের পক্ষ থেকে সৈকত সরকারি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মোনায়েম খান, মাধ্যমিকের পক্ষ থেকে মো: কাজী নজরুল ইসলাম, শিক্ষক সমিতির পক্ষ থেকে মো: নাছিম ফারুকী, স্কাউটের পক্ষ থেকে মো: হাফেজ আহমেদ, জনপ্রতিনিধির পক্ষ থেকে মো: ছিদ্দিক উল্যাহ, সাংবাদিকদের পক্ষ থেকে আবদুল বারী বাবলু সহ প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠান উপস্থিত ছিলেন প্রতিটি ইউনিয়নের প্রতিনিধিগণ, রাজনৈতিকদল, আনসার বাহিনী, রোভার স্কাউট ও সেচ্ছাসেবক বৃন্দ।
উপজেলার নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান ইভেন সুবর্ণচরে ২৩ মে ২০১৯ সালে যুক্ত হওয়ার পর থেকে আজ এই বিদায় সংবর্ধনার অনুষ্ঠান পর্যন্ত বাস্তবতা ও কিছু আবেগময় কথা শেয়ার করেন। এবং সুবর্ণচরে বিভিন্ন স্তরের কর্মকর্তা, কর্মচারী, রাজনৈতিকবিদ, প্রতিনিধিগণ, সেচ্ছাসেবী, স্কাউট, রোভার স্কাউট সহ সকল দপ্তরের কথা উল্লেখ করে সবাইয়ের মাঝে এই অনুষ্ঠান থেকে বিদায় নেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.