মেয়েকে নিয়ে কোহলি-আনুশকার ইংল্যান্ড যাত্রা, ছবি ভাইরাল

বিটিসি স্পোর্টস ডেস্ক: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে ইংল্যান্ড সফরে গেল ভারতীয় ক্রিকেট দল। আগামী ১৮ জুন সাউদাম্পটনের হ্যাম্পশায়ার বোলে ঐতিহাসিক টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে নামবে ভারত।
চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে কোহলি-রোহিত শর্মারা। এর বাইরে আছে কোয়ারেন্টাইন বিধিমালা। সব মিলিয়ে তাই প্রায় চার মাস ইংল্যান্ডে থাকতে হবে তাদের।
এত লম্বা সময় পরিবার ছাড়া থাকবেন তারা? না, লম্বা এই সময় পরিবারসহ থাকার অনুমতি মিলেছে তাদের। ইংল্যান্ডে বিরাট কোহলি ও রোহিত শর্মাদের সফরসঙ্গী হিসেবে তাদের পরিবারকে যাওয়ার অনুমতি দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) এবং ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

ইংল্যান্ড সফরের সময় এবার সে চিত্রই দেখা গেল। ছাড়পত্র পাওয়ার পর স্ত্রী-সন্তানদের নিয়ে বিমানে যাওয়ার পথে মুম্বাই এয়ারপোর্টে ক্যামেরায় ধরা পড়েছেন বিরাট কোহলি-আনুশকা শর্মা।

এ সময় আনুশকার কোলে তাদের একমাত্র ছোট্ট মেয়ে ভামিকাকে দেখা যায়। এক হাতে লাগেজ এবং অন্যহাতে মেয়েকে নিয়ে যাচ্ছেন আনুশকা। পাশেই ছিলেন বিরাট কোহলি। দু’জনের গায়েই ছিল কালো রঙের পোশাক। এই দম্পতির ইংল্যান্ড যাত্রার ছবি পরক্ষণেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলে।

এদিকে শুধু পুরুষ দলই নয় নারী ক্রিকেট টিমও যাচ্ছে ইংল্যান্ডে। তারাও পরিবারের সদস্য নিয়ে যাচ্ছেন বলে জানা গেছে। নারীদের খেলা শুরু হবে ১৬ জুন থেকে। একটি টেস্ট ও তিন ম্যাচের ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলবে তারা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.