নতুন কমিটি দেওয়ায় ইসলামপুরে দলিল লেখকদের প্রতিবাদ


ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুর উপজেলা সাব রেজিষ্ট্রার অফিসে প্রতিবাদ সভা করেছে কর্মরত দলিল লেখকরা। গতকাল বুধবার সাব রেজিস্টার কার্যালয় প্রাঙ্গনে পূর্বের কমিটি না ভেঙে অবৈধভাবে নতুন কমিটি দেওয়া প্রতিবাদে বিক্ষুব্ধ দলিল লেখকরা ওই কর্মস‚চী পালন করে।
জানা যায়, জামালপুর জেলা দলিল লেখক সমিতির সভাপতি জাহিদুল হক সেলিম, সহ-সভাপতি তোজাম্মেল হোসেন এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাশেদুল হাসান নওশাদ স্বাক্ষরিত শামসুল হককে সভাপতি এবং কাজী মো. শফিকুল ইসলাম সাহিদকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট একটি কমিটির অনুমোদন দেন।
ওই কমিটিকে ‘অবৈধ’ দাবি করে প্রতিবাদ জানান ইসলামপুর দলিল লেখক সমিতির নেতৃবৃন্দসহ দলিল লেখকদের একাংশ। এতে বক্তব্য রাখেন, দলিল লেখক সমিতির সভাপতি পৌর কাউন্সিলর মোহন মিয়া । তিনি বলেন, আমাদের কমিটির কাযক্রম চলমান থাকা সত্তে¡ও সাধারণ দলিল লেখকদের অবগত না করে জেলা কমিটি অবৈধভাবে এই কমিটি দিয়েছে। কমিটি বাতিলের দাবিতে আমরা সাধারণ দলিল লেখকরা অবস্থান কর্মস‚চি পালন করছি।
অন্যানের মধ্যে যুগ্ম সাধারণ সম্পাদক আবু হানিফ সরদার, নাজমুল আহসান লাভলু, সদস্য আব্দুল আজিজ বক্তব্য রাখেন। তারা অবিলম্বে এই কমিটি না হলে কর্মসূচী চালিয়ে যাওয়ার ঘোষনা দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.