সুবর্ণচরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচর উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস-২০২২ উপলক্ষ্যে “দুর্নীতি দমন ও প্রতিরোধ করণীয়” বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলার সৈকত সরকারি কলেজ হলরুমে সাংবাদিক আবদুল বারী বাবলুর সঞ্চালনায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈকত সরকারি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মোনায়েম, পূর্বচরবাটা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. সালেহ উদ্দিন, প্রবীণ শিক্ষাবিদ মাস্টার সেকান্দর আলন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. নাছিম ফারুকী, চরবাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম রাজিবসহ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে দেশ। দেশের এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে দূর্নীতি রোধ করতেই হবে। শুধু আর্থিক অনিয়মই নয়, দায়িত্বে অবহেলাও দুর্নীতি। আমাদের সবাইকে দুর্নীতির বিরদ্ধে সেচ্চার হতে হবে।
এসময় তারা আরো বলেন, দুর্নীতি প্রতিরোধে রাজনৈতিক ও সামাজিক সচেতনতার পাশাপাশি জনগণের সচেতনতা জরুরি। আমাদের নিজ নিজ জায়গা থেকে দুর্নীতিকে না বলতে হবে।
অনুষ্ঠানে উপজেলার সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের নেতৃত্ববৃন্দ, বিভিন্ন এনজিও এর প্রতিনিধিবৃন্দ, স্কুল,কলেজ, মাদ্রাসা’র শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ, সাংবাদিক, রোভার ও গার্ল-ইন রোভার স্কাউটের সদস্যসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.