সুদের পাওনা নিয়ে ছুরি হামলা, আহত-৫

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ পৌর এলাকার ভাঙ্গাবাড়ি মহল্লার মিলন মোড় এলাকায় সুদের পাওনা টাকা নিয়ে সংঘর্ষে ছুরিকাঘাতে ৫ জন আহত হয়েছে।
গতকাল রবিবার (১১ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে ওই এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন: শহরের ভাঙ্গাবাড়ি মহল্লার মিলন মোড় এলাকার মো. আওয়াল হোসেনের ছেলে সজীব (২২), আলম হোসেনের ছেলে মিলন (২৩), রঞ্জু আহমেদের ছেলে সংগ্রাম (২৩), মৃত শাহজামালের ছেলে রাজু (২৮) ও মৃত মোসলেম উদ্দিনের ছেলে হৃদয় (১৮)।
আশঙ্কাজনক অবস্থায় সজীব ও মিলনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি ৩ জন সিরাজগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
আহত রাজু আহমেদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জানান, গতকাল রবিবার (১১ এপ্রিল) রাত ৯টার দিকে খান সাহেবের মাঠ এলাকায় বসবাসরত মৃত শহীদুল ইসলামের ছেলে শোভন (৩৪) ও জুবলীবাগান এলাকার সেলিমের ছেলে দিলসহ আরও কয়েক জন এসে মিলনের কাছে শোভনের দেওয়া সুদের টাকা দাবী করেন। এ সময় রঞ্জুসহ আহতরা শোভনকে ক্লাবে বসে এটা মিটানো যাবে এমন কথা বলা মাত্র শোভন তার কাছে থাকা চাইনিজ চাকু দিয়ে প্রথমে মিলনের পেটে ছুরিকাঘাত করে। পরে ক্রমান্বয়ে সজীব, রাজু, হৃদয় ও সংগ্রামকেও ছুরিকাঘাত করেন শোভন। এদের মধ্যে ছুরিকাঘাতে মিলনের ভুড়ি বের হয়ে আসে। সজীব কিডনিতে আঘাত পান। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়ায় স্থানান্তর করা হয়। শোভন এলাকার চিহ্নিত সুদারু ও মাদক ব্যবসায়ী বলেও জানান রাজু।
সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. রোকনুজ্জামান বলেন, রাত ৯টার দিকে ৫ জনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। সবাই ছুরিকাঘাতে আহত। তাদের মধ্যে ৩ জন এখানে চিকিৎসাধীন আছে ও ২ জনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া পাঠানো হয়েছে।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ‘খান সাহেবের মাঠ এলাকার শোভন ভাঙ্গাবাড়ি মিলন মোড় এলাকার মিলনকে ৩ হাজার টাকা সুদের উপরে দেন। এর মধ্যে মিলন ১৬০০ টাকা দেন। বাকি ১৪০০ টাকা পরিশোধ করতে বিলম্ব হচ্ছিল তার। এর জেরেই কথা কাটাকাটির এক পর্যায়ে শোভন এই ঘটনা ঘটায়। খবর পেয়ে হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে থানায় অভিযোগ দিতে আসলে মামলা নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’
সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ‘প্রাথমিকভাবে জেনেছি সুদের টাকা লেনদেন নিয়েই এই ঘটনা। আমরা ঘটনাস্থল ও হাসপাতালে পরিদর্শন করেছি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া অভিযুক্ত শোভন আহত হওয়ায় হাসপাতালে পুলিশের হেফাজতে চিকিৎসাধীন আছে। তবে ঘটনা তদন্ত করে সঠিক ব্যবস্থা নেওয়া হবে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.